সোমবার , ১৭ জুন ২০২৪

নগরপিতা আলহাজ্ব মোঃজামালকে জন্মদিনের শুভেচ্ছা

॥সাদ্দাম উদ্দিন (রাজ), নরসিংদী জেলা প্রতিনিধি ॥

রসিংদী জেলার ঐতিহ্যবাহী বৃহত্তর রায়পুরা উপজেলার প্রাণকেন্দ্র বিন্দু রায়পুরা পৌরসভার দুই দুইবারের জননন্দিত নগরপিতা আলহাজ্ব মোঃজামাল মোল্লাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন পৌর ও উপজেলাবাসীর সকল শ্রেণির পেশাজীবি মানুষ ।

 

 গত (৬ জুন) বৃহস্পতিবার নগরপিতার জন্মদিন উপলক্ষে পৌর ও উপজেলাবাসীর সকল পেশা শ্রেণীর মানুষ ও তৃণমূল নেতাকর্মী ভালোবাসার নগরপিতাকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য কেক কাটার অনুষ্ঠানের আয়োজন করা হয়।

রায়পুরা নগরপিতার এক সুনামধন্য সাম্রাজ্য মুসলিম পরিবারে মোল্লা বাড়িতে জন্মগ্রহণ করেন।তার পিতা ছামাদ মোল্লার তিনি ৫ম সন্তান।ছাত্রজীবন থেকে বঙ্গবন্ধুর মানসকন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে কর্মীবান্ধব নেতা।

তাছাড়া নরসিংদী-৫ (রায়পুরা) আসনের সপ্তমবারের সংসদ সদস্য ও সাবেক সফল মন্ত্রী বীরমুক্তিযোদ্ধা রাজি উদ্দিন আহমেদ রাজুর ঘনিষ্ঠ ও স্নেহভাজন নগরপিতা আলহাজ্ব মোঃজামাল মোল্লা পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদকও তিনি।এছাড়াও এই মোল্লা বাড়ি চার চারবারের চেয়ারম্যান বাড়ি হিসেবে বেশ সুনাম রয়েছে।

বর্তমানে তিনি দুই দুইবারের জননন্দিত নগরপিতা আলহাজ্ব মোঃজামাল সুনামের সহিত দায়িত্ব পালন করছেন। গত (৬ জুন) বৃহস্পতিবার নগরপিতার জন্মদিন উপলক্ষে পৌর ও উপজেলাবাসীর সকল পেশা শ্রেণীর মানুষ ও তৃণমূল নেতাকর্মী ভালোবাসার নগরপিতাকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য কেক কাটার অনুষ্ঠানের আয়োজন করা হয়।

দুই দুইবারের জননন্দিত নগরপিতা আলহাজ্ব মোঃজামাল মোল্লাকে জন্মদিনের শুভেচ্ছা কেক কাটার সময় উপস্থিত ছিলেন পৌর ছাত্রলীগ সভাপতি এস এম রাতুল চৌধুরী, সহ-সভাপতি তিষান গোপ, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মামুনুর রশীদ, আওয়ামী সেচ্ছাসেবকলীগ নেতা ফরহাদ ফকির, রায়পুরা উপজেলা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ শফিক, স্থানীয় আওয়ামীলীগ সিনিয়র নেতা মন্তু মিয়াসহ পৌর ও উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ ছাত্রলীগসহ তৃণমূল নেতাকর্মী ও সকল শ্রেণির পেশাজীবি মানুষ ।

Check Also

দৌলতদিয়ায় উত্তরন ফাউন্ডেশনের উদ্যোগে পূর্বপাড়ার ২ হাজার দুঃস্হ্য নারীদের জন্য কুরবানি মাংস বিতরণ

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পূর্ব পাড়ার (যৌনপল্লীর) দুই …