বৃহস্পতিবার , ১১ এপ্রিল ২০২৪

হরিনারায়নপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র—ছাত্রী পুনঃমিলন উদযাপন পরিষদ গঠিত

॥ এ আর আজাদ সোহেল, নোয়াখালী জেলা প্রতিনিধি ॥

তিহ্যবাহী নোয়াখালী জিলার হরিনারায়নপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ৯০বছর পূর্তিতে বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রছাত্রী পুনঃমিলন উদযাপন পরিষদ গঠিত হয়েছে। এ উপলক্ষ্যে প্রাক্তন ছাত্র মনসুর আহম্মদ বিপ্লব এর উদ্যোগে গত ২৬ মে নোয়াখালী গ্রীন হাইটস্ রেস্ট হাউজে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হরিনারায়নপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও নোয়াখালী জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল ওয়াদুদ পিন্টু।

 

অনুষ্ঠানে সর্বসম্মতিক্রমে মনসুর আহাম্মদ বিপ্লব কে প্রধান সমন্বয়ক ও আবদুল ওয়াদুদ পিন্টুকে আহবায়ক সহিদ উল্যা খান সোহেল কে সদস্য সচিব এবং শাহ্ এমরান ইমু ও সাইফুল ইসলাম নিরুকে যুগ্ম আহবায়ক হিসাবে পুনঃমিলন উদযাপন পরিষদ ঘোষনা করা হয়।

অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রাক্তন কৃতি ছাত্র ও নোয়াখালী পৌরসভার মেয়র সহিদ উল্যা খান সোহেল। অনুষ্ঠানের প্রধান সমন্বয়ক ও প্রধান বক্তা হিসাবে মূল প্রবন্ধ উপস্থাপন করেন বিদ্যালয়ের প্রাক্তন কৃতি ছাত্র এন এস আই অতিরিক্ত পরিচালক মনসুর আহম্মদ বিপ্লব ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রাক্তন ছাত্র শাহ্ এমরান ইমু। গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন ১৯৮৮ব্যাচের প্রাক্তন ছাত্র সাইফুল ইসলাম নিরু, সাইফুল ইসলাম খসরু, মোহাম্মদ রুস্তম আলী, ১৯৮৯ ব্যাচের প্রাক্তন ছাত্র ফজলুল কবির রুবেল, ১৯৯০ ব্যাচের প্রাক্তন ছাত্র শামছুদ্দিন ফারুক, ১৯৯১ ব্যাচের প্রাক্তন ছাত্র ইসতেখার আহাম্মদ নিপু সহ বিভিন্ন ব্যাচের প্রাক্তন ছাত্রছাত্রী বৃন্দ।

অনুষ্ঠানে সর্বসম্মতিক্রমে মনসুর আহাম্মদ বিপ্লব কে প্রধান সমন্বয়ক ও আবদুল ওয়াদুদ পিন্টুকে আহবায়ক সহিদ উল্যা খান সোহেল কে সদস্য সচিব এবং শাহ্ এমরান ইমু ও সাইফুল ইসলাম নিরুকে যুগ্ম আহবায়ক হিসাবে পুনঃমিলন উদযাপন পরিষদ ঘোষনা করা হয়।

এছাড়াও আশেক মাহমুদ শাহীনকে প্রচার ও প্রকাশনা উপকমিটির সদস্য সচিব ও ফজলুল কবির রুবেল কে দাপ্তরিক দায়িত্ব প্রদান করা হয়। আহবায়ক কমিটি সকল ব্যাচ থেকে প্রতিনিধি অর্ন্তভূক্ত করে পূর্ণাঙ্গ আহবায়ক কমিটি গঠন করবেন।

আগামী ১ জুন ২০২৩ইং হইতে ১৫ই জুন ২০২৩ইং পর্যন্ত উদযাপন কমিটির নিজস্ব ফেসবুক এ্যাপস্ এর মাধ্যমে ১০০০ টাকা রেজিস্ট্রেশন ফি জমা দিয়ে আগ্রহী প্রাক্তন ছাত্রছাত্রীগন তাদের নাম রেজিস্ট্রেশন করবেন।

এছাড়াও ১জুন সন্ধ্যা ৭টা ঢাকা বিজয় স্মরণী র‌্যাংগস ভবণে থাই—সি রেস্টুরেন্টে এবং হরিনারায়ন ই্উনিয়ন উচ্চ বিদ্যালয় হল রুমে আনুষ্ঠানিক ভাবে রেষ্ট্রিশন কার্যক্রম উদ্ভোধন করা হবে। প্রাক্তন ছাত্র—ছাত্রীরা বিদ্যালয় থেকে রেষ্ট্রিশন করতে পারবেন।

Check Also

ঈদুল ফিতর উপলক্ষ্যে জাতীয় যুব জোট রাজশাহী মহানগর শুভেচ্ছা বার্তা

॥ রাজশাহী জেলা প্রতিনিধি ॥ জাতীয় যুব জোট রাজশাহী মহানগর সভাপতি শরিফুল ইসলাম সুজন ও …