বৃহস্পতিবার , ২২ ফেব্রুয়ারি ২০২৪

গোয়ালন্দে হেরোইনসহ নারী ও যুবক গ্রেফতার

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা দৌলতদিয়া থেকে ৬৭ গ্রাম হেরোইনসহ এক নারী ও এক যুবককে গ্রেফতার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

বুধবার (৩১ মে) বিকালে বিষয়টি নিশ্চিত করেন থানা পুলিশ। এরআগে মঙ্গলবার দিবাগত রাত পৌনে ১২টার দিকে দৌলতদিয়া পোড়াভিটা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

 

 

রাত পৌনে ১২ টার দিকে উত্তর দৌলতদিয়া পোড়াভিটা এলাকায় অভিযান পরিচালনা করে নাদিরার বাড়ির সামনে ইটের রাস্তার উপর থেকে তাদের দুজনকে ৬৭ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, উপজেলার দৌলতদিয়া পোড়াভিটা এলাকার বাসিন্দা নাদিরা বেগম (৪০) ও হাশেম শেখের ছেলে লালচাদ শেখ (২৮)।

থানা পুলিশ সূত্রে জানা যায়, নিয়মিত মাদক বিরোধী অভিযানের অংশ হিসাবে মঙ্গলবার দিবাগত রাত পৌনে ১২ টার দিকে উত্তর দৌলতদিয়া পোড়াভিটা এলাকায় অভিযান পরিচালনা করে নাদিরার বাড়ির সামনে ইটের রাস্তার উপর থেকে তাদের দুজনকে ৬৭ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত ৬৭ গ্রাম হেরোইনের মূল্য আনুমানিক ৬ লক্ষ ৭০ হাজার টাকা।

 

গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Check Also

সিরাজগঞ্জের সলংগায় মাদ্রাসা পড়ুয়া ১০ বছরের ছাত্রী নিখোঁজ।

॥ এম আরিফুল ইসলাম, সলংগা (সিরাজগঞ্জ) প্রতিনিধি ॥ সিরাজগঞ্জের সলংগা থানাধীন রামকৃষ্ণপুর ইউনিয়নের অলিদহ গ্রামের সানজিদা …