বৃহস্পতিবার , ৩০ মে ২০২৪

নোয়াখালীর কবিরহাটে গৃহহীন পরিবারের মাঝে ঘর ও জমি হস্তান্তর

॥ এ আর আজাদ সোহেল, নোয়াখালী জেলা  প্রতিনিধি ॥

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ২২,১০১টি ভূমিহীন-গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রম সারাদেশের ন্যায় কবিরহাট উপজেলায় ভিডিও কনফারেন্সে শুভ উদ্বোধন ঘোষণায় যুক্ত হোন।

 

 উপজেলা পরিষদ সভা কক্ষে এই ভিডিও কনফারেন্সে প্রধান অতিথি হিসেবে যুক্ত থাকেন বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার (৯ আগস্ট) সকাল ১০ টার সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতিমা সুলতানার সভাপতিত্বে উপজেলা পরিষদ সভা কক্ষে এই ভিডিও কনফারেন্সে প্রধান অতিথি হিসেবে যুক্ত থাকেন বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অমৃত দেব নাথ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শেখ বোরহান উদ্দিন, উপজেলা কৃষি কর্মকর্তা শামস এ আরেফিন, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. মো: আমির হোসেন, সহ উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন ।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতিমা সুলতানা বলেন, আমরা এ উপজেলায় আজকে পুরনো আশ্রয়ন থেকে ৩০ টি গৃহহীন পরিবারকে ঘর ও জমির কাগজপত্রসহ চাবি বুঝিয়ে দিয়েছি।

এই ঘর গুলোতে যারা আগে বসবাস করতো তারা কেউ অন্যত্র চলে যান, আবার কারো বিবাহ হয়ে যাওয়ার কারণে স্বামীর বাড়িতে থাকায় ঘর গুলোকে আমরা যাচাই বাছাই করে প্রকৃত গৃহহীনদের মাঝে বিতরণ করতেছি।

Check Also

গোয়ালন্দে ধান-চাল -গম ক্রয় কার্যক্রমের উদ্বোধন

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ রাজবাড়ীর গোয়ালন্দে সরকারীভাবে বোরো ধান,চাল ও গম ক্রয় …