বৃহস্পতিবার , ৩০ মে ২০২৪

নবাবগঞ্জে সাংবাদিক নাদিমের হত্যাকারীদের দ্রুত বিচারের দাবিতে মানববন্ধন

॥ শেখ রানা, দোহার-নবাবগঞ্জ প্রতিনিধি ॥

বাংলানিউজের জামালপুর ড্রিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট গোলাম রাব্বানী নাদিমের হত্যাকারীদের দ্রুত বিচারের দাবিতে ঢাকার নবাবগঞ্জ উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে মানববন্ধন করা হয়েছে।

সোমবার ( ১৯ জুন ) সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলা পরিষদ কার্যালয়ের সামনে ঢাকা বান্দুরা সড়কে নবাবগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে এ মানববন্ধন করা হয় ।

 

 বিচার কার্য সম্পূর্ণ না হওয়া পর্যন্ত বিভিন্ন কর্মসূচি দেওয়ার প্রদক্ষেপ নেয়া হতে পারে বলেও উল্লেখ করা হয়।

মানববন্ধন চলাকালীন সাংবাদিকরা নাদিম হত্যাকারীদের দ্রুত বিচার ট্রাইবুনালে বিচার করে ফাঁসির কার্যকর করার দাবী করেন। সন্ত্রাসীরা হুমকী আর হত্যা করে সাংবাদিকদের কলম রুদ্ধ করতে পারবে না। বিচার কার্য সম্পূর্ণ না হওয়া পর্যন্ত বিভিন্ন কর্মসূচি দেওয়ার প্রদক্ষেপ নেয়া হতে পারে বলেও উল্লেখ করা হয়।

বক্তব্য রাখেন, নবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি দৈনিক সমকালের নবাবগঞ্জ প্রতিনিধি মো.ইব্রাহীম খলিল, দোহার প্রেসক্লাবের সভাপতি কামরুল হাসান, নবাবগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি দৈনিক যুগান্তর এর স্টাফ রিপোর্টার আজহারুল হক,
নবাগগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক যমুনা টেলিভিশনের সাংবাদিক জহিরুল ইসলাম। মানব জমিনের প্রতিনিধি খালিদ হোসেন সুমন, একাত্তর টিভির সাংবাদিক ফারুক আহমেদ।

দৈনিক মানবকন্ঠের প্রতিনিধি শামীম হোসেন সামন, বিডি নিউজ টোয়েন্টিফোর. কমের প্রতিনিধি আসাদুজ্জামান সুমন, মানববন্ধনে অংশ গ্রহন করেন, দৈনিক ভোরের কাগজের প্রতিনিধি সাহিদুল হক খান ডাবলু, চ্যানেল 24 এর সাংবাদিক শামীম আরমান, দৈনিক সমাচারের প্রতিনিধি শেখ জসিম,

দৈনিক ইত্তফাকের প্রতিনিধি শাহিনুর রহমান, দৈনিক সময়ের আলোর প্রতিনিধি বিপ্লব ঘোষ, দৈনিক দেশ রূপান্তর কাজী সোহেল, দৈনিক আজকের পত্রিকা শেখ উল্লাস, , বাংলা টিভির প্রতিনিধি আব্দুর রব বাবু, সাপ্তাহিক একুশের কন্ঠের প্রতিনিধি আবুল হাসেম,

দৈনিক আমাদের কন্ঠের প্রতিনিধি ও ইউরো বাংলার টিভির বিশেষ প্রতিনিধি শেখ লিটন আহমেদ রানা, সৃষ্টি টেলিভিশনের স্টাফ রিপোর্টার শামীম হোসেন, সাংবাদিক ফজলুর রহমান প্রমুখ, বাংলা নিউজের সালাউদ্দিন বাচ্চু সহ আরও অনেক সাংবাদিক।

Check Also

গোয়ালন্দে ধান-চাল -গম ক্রয় কার্যক্রমের উদ্বোধন

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ রাজবাড়ীর গোয়ালন্দে সরকারীভাবে বোরো ধান,চাল ও গম ক্রয় …