সোমবার , ২০ মে ২০২৪

নোয়াখালীতে বসতবাড়ি দখলের চেষ্টায় হামলা ভাঙচুর, আহত-০১

॥  নোয়াখালী জেলা  প্রতিনিধি ॥

নোয়াখালী পৌরসভা ৪ নং ওয়ার্ড উত্তর ফকিরপুর কদমতলী এলাকার মৃত আবদুল হাই ডিলারের দোতলা বাড়িতে বসবাসরত রহিমা আক্তারের উপর এবং বসত ঘরে ব্যপক হামলার অভিযোগ ওঠেছে।

 

এখানে হামলাকারী আবু নাঈম বাপ্পী ভুক্তভোগী রহিমা আক্তার পরস্পর ভাই বোন।পিতার সম্পত্তির অংশ নিয়ে বিরোধের জেরে হামলার ঘটনা সংঘটিত হয়।

হামলাকারীরা এসময় ঘরে থাকা নগদ টাকা,মূল্যবান জমির কাগজ পত্র,দুটি মোবাইল ফোন ও জাতীয় পরিচয় পত্র লুট করে পালিয়ে যায়।. এর আগে আজ বুধবার সকাল ৯ টায় হামলার সময় বাধা প্রদান করায় আবদুর রহিমকে (৫৮) বেধড়ক মারধর করলে আহত হয়।

স্হানীয়রা এসময় তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। হামলাকারীরা এসময় দেশীয় অস্ত্র দা, শাবল, চোরা নিয়ে বাড়ি ভেঙে ধসিয়ে দেয়। এদিকে ভুক্তভোগী রহিমা আক্তার জানান,হামলার সময় ৯৯৯ ফোন দিলে থানা থেকে পুলিশ দেরিতে পৌছালে তার আগেই হামলাকারীরা পালিয়ে যায়।

সকাল ৯ টায় হামলা শুরু হয়ে ১০ টায় পর্যন্ত চলে।তিনি বলেন বিগত ১৫ বছর যাবৎ পৈতিক সম্পত্তিতে দুই কন্যা সন্তান নিয়ে বসবাস করে আসছি।বাড়ির মালিকানা নিয়ে আদালতে মামলা চলমান আছে।মামলায় আদালত অস্থায়ী স্থিতি আদেশ দেয়া আছে।কিন্তু তার আগেই আমাকে বাড়ি থেকে উচ্ছেদের জন্য এই হামলা চালায়।

এখানে হামলাকারী আবু নাঈম বাপ্পী ভুক্তভোগী রহিমা আক্তার পরস্পর ভাই বোন।পিতার সম্পত্তির অংশ নিয়ে বিরোধের জেরে হামলার ঘটনা সংঘটিত হয়।

হামলা সম্পর্কে জানতে চাইলে অভিযুক্ত আবু নাঈম বাপ্পি জানান, এটা তার ক্রয় কৃত সম্পত্তি। তার পিতা জৈনক সফিক মিয়ার কাছে জমি বিক্রি করে ঐ জমি তিনি সফিক মিয়ার কাছ থেকে খরিদ করেন। নোয়াখালী অতিরিক্ত পুলিশ সুপার বিজয়া সেন এবিষয়ে মুঠোফোনে জানান, বিষয়টি তার জানা নেই। তিনি বিষয়টি খতিয়ে দেখবেন।

Check Also

হাতিয়ায় রাষ্ট্রীয় মর্যাদায়‌ সাবেক এম ,পি বীর মুক্তিযোদ্ধার জানাজা অনুষ্ঠিত।।

॥ উত্তম সাহা, হাতিয়া প্রতিনিধি ॥ নোয়াখালী ৬ আসনের সাবেক সংসদ হাতিয়া দ্বীপের বর্ষীয়ান রাজনীতিবিদ …