শনিবার , ২৪ ফেব্রুয়ারি ২০২৪

“কেরানীগঞ্জে নসরুল হামিদ স্কুল ও কলেজ হ্যান্ডবল টুর্নামেন্টের উদ্বোধন”

॥ শেখ লিটন আহামেদ রানা ॥

কেরানীগঞ্জে নসরুল হামিদ স্কুল ও কলেজ টুর্নামেন্টের (বালিকা) উদ্বোধন করা হয়েছে। আজ সোমবার বিকেল সাড়ে ৩টায় কেরানীগঞ্জ মহিলা ডিগ্রী কলেজ মাঠে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপুর সহধর্মিনী, ইয়ুথ গ্লোবাল ফাউন্ডেশনের চেয়ারম্যান ও প্রধান পৃষ্ঠপোষক ড. সীমা হামিদ।

 

 

রোববার দুপুরে সেখানে অভিযান পরিচালনা করা হয়। পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ব্যবসায়ী আলী হোসেন ঝিলুকে নগদ ৫০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট।

হামিদ স্পোর্টস একাডেমির পরিচালক সারোয়ার হোসেনের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ, উপজেল কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ফয়সল দিন করিম,দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ম.ই মামুন,আগানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর শাহ খুশি,জিনজিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাকুর হোসেন সাকু, হামিদ স্পোর্টস একাডেমির পরিচালক এডভোকেট জাকির আহমেদ প্রমুখ। ঢাকা -৩ আসনের ১২টি স্কুল ও কলেজের বালিকা শিক্ষার্থীদের নিয়ে এই টুর্নামেন্টের আয়োজন। উদ্বোধনী খেলায় চুনকুটিয়া উচ্চ বালিকা বিদ্যালয় তেঘরিয়া উচ্চ বিদ্যালয়কে ১২-২ গোলে পরাজিত করে।

Check Also

সিরাজগঞ্জের সলংগায় মাদ্রাসা পড়ুয়া ১০ বছরের ছাত্রী নিখোঁজ।

॥ এম আরিফুল ইসলাম, সলংগা (সিরাজগঞ্জ) প্রতিনিধি ॥ সিরাজগঞ্জের সলংগা থানাধীন রামকৃষ্ণপুর ইউনিয়নের অলিদহ গ্রামের সানজিদা …