শনিবার , ১৩ এপ্রিল ২০২৪

দোহারের নুরুল্লাহপুর মেলায় মাদক ব্যবসায়ী ও সেবনের অপরাধে আট জনকে কারাদন্ড

॥ শেখ লিটন আহামেদ রানা ॥

ঢাকার দোহার উপজেলার নুরুল্লাহপুর মেলা থেকে মাদক ব্যবসায়ী ও মাদক সেবনের অপরাধে আট জনকে আটক করে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট। সোমবার (৬ ফেব্রæয়ারী) সন্ধার পর এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

 

 

উপজেলার কুসুমহাটি ইউনিয়নের নুরুল্লাপুর মেলার পেছনে মাদক ব্যবসায়ীদের বিরোদ্ধে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করে মাদক বিক্রির অস্থায়ী কিছু টং দোকান ভেঙে দেয়া হয় এবং মাদক ব্যবসায়ী ও মাদক সেবন করার অপরাধে আট জনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন মাদক ব্যবসায়ী মোঃ দেলোয়ার (৪৫) ও মোঃ আব্দুস সামাদ (৪৫) এবং মাদক সেবন কারীরা হলেন মোঃ ফারুক (৩৫), মো: মুক্তি সিকদার (৫১), মোঃ লিটন খান (৪০), মোঃ আব্দুল জব্বার (৫০), বনি আমিন (২১), সাজু হোসেন (২২)।ভ্রাম্যমান আদালত পরিচলনা করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মোবাশ্বের আলম।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, উপজেলার কুসুমহাটি ইউনিয়নের নুরুল্লাপুর মেলার পেছনে মাদক ব্যবসায়ীদের বিরোদ্ধে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করে মাদক বিক্রির অস্থায়ী কিছু টং দোকান ভেঙে দেয়া হয় এবং মাদক ব্যবসায়ী ও মাদক সেবন করার অপরাধে আট জনকে আটক করা হয়। পরে ভ্রাম্যমান আদালতে তাদের বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করেন।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মোবাশ্বের আলম বলেন, মাদকদ্রব্য বিক্রি ও সেবনকারীদের বিরোদ্ধে আমাদের অভিযান চলমান থাকবে। এ সময় মেলায় র‌্যাব, পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহায়তায় এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়

Check Also

ঈদুল ফিতর উপলক্ষ্যে জাতীয় যুব জোট রাজশাহী মহানগর শুভেচ্ছা বার্তা

॥ রাজশাহী জেলা প্রতিনিধি ॥ জাতীয় যুব জোট রাজশাহী মহানগর সভাপতি শরিফুল ইসলাম সুজন ও …