শুক্রবার , ১৯ জুলাই ২০২৪

নবাবগঞ্জে হরেকৃষ্ণ কুসুমকলি উচ্চ বিদ্যালয় এর বার্ষিক ক্রীড়া অনুষ্ঠিত হয়েছে

॥ শেখ লিটন আহামেদ রানা ॥

ঢাকা জেলার নবাবগঞ্জ উপজেলার শতবর্ষী প্রাচীন বিদ্যাপীঠ হরেকৃষ্ণ কুসুমকলি উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দিনব্যাপী বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠান করা হয়।

 

 

তাই আগামীর সুস্থ, সুখী ও উন্নত জাতি গঠনে যুবসমাজকে খেলাধুলায় উদ্বুদ্ধ করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ বিনির্মানে আজকের যুবসমাজ ভূমিকা রাখবে।

এতে প্রধান অতিথি ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুন। তিনি বলেন, একমাত্র খেলাধুলাই পারে যুবসমাজকে বিপথ থেকে ফেরাতে। তাই আগামীর সুস্থ, সুখী ও উন্নত জাতি গঠনে যুবসমাজকে খেলাধুলায় উদ্বুদ্ধ করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ বিনির্মানে আজকের যুবসমাজ ভূমিকা রাখবে।

অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণা করেন নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও শোল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান কিসমত। সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. ইব্রাহীম খলিল।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার আরিফুর রহমান সিকদার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এম এ বারী বাবুল। স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাকসুদ আলী দেওয়ান।

বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মাহবুব আহমেদের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা পর্ষদের কো-অপ্ট সদস্য ও আওয়ামী লীগ নেতা মো. জালাল উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ শেখ সুজন বাবু, আওয়ামী লীগ নেতা আব্দুর রাজ্জাক মোল্লা, আব্দুস সালাম, সহীদুুল ইসলাম, তপন বার্নার্ড গমেজ, শামীমূল আহাদ রনক, খালিদ হোসেন সুমন সহ শিক্ষক, অভিভাবক ও বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।

Check Also

গোয়ালন্দে পবিত্র আশুরা উপলক্ষে তাজিয়া মিছিল অনুষ্ঠিত।

॥  আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ পবিত্র আশুরা উপলক্ষ্যে রাজবাড়ীর গোয়ালন্দের দৌলতদিয়া খানকা শরীফ …