বৃহস্পতিবার , ৩০ মে ২০২৪

উল্লাপাড়ায় বর্ণাঢ্য আয়োজনে জন্মাষ্টমী উদযাপন

॥ এ আর রাজু, উল্লাপাড়া (সিরাজঞ্জ) প্রতিনিধি ॥

ল্লাপাড়ায় ধর্মীয় ভাবগাম্ভীর্য ও আনন্দ উৎসাহের মধ্যদিয়ে পরম পুরুষ মহা অবতার ভগবান শ্রী কৃষ্ণের ৫২৪৯তম আর্বিভাব তিথি শ্রী শ্রী জন্মাষ্টমী উপলক্ষে মঙ্গল আরতি, আলোচনা, প্রার্থনা সভা, ভক্তিমূলক অনুষ্ঠান ও বর্ণাঢ্য শোভাযাত্রার আয়োজন করা হয়। উপজেলা পূজা উদযাপন পরিষদ ও হিন্দু বৌদ্ধ ও খ্রীস্টান ঐক্য পরিষদ যৌথভাবে এই জন্মাষ্টমী অনুষ্ঠানের আয়োজন করে।

 

সকাল ১১টায় উল্লাপাড়া পৌর শহরের ঘোষগাঁতী বলরাম জিউ মন্দির অঙ্গন থেকে ধর্মীয় শোভাযাত্রাটি পৌর শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে আবার মন্দির অঙ্গনের সামনে এসে শেষ হয়।

আজ বুধবার (৬ সেপ্টেম্বর) সকালে উপজেলা পূজা উদযাপন পরিষদের আয়োজনে ভগবান শ্রী কৃষ্ণের দিবসটি উপলক্ষে সকাল ১১টায় উল্লাপাড়া পৌর শহরের ঘোষগাঁতী বলরাম জিউ মন্দির অঙ্গন থেকে ধর্মীয় শোভাযাত্রাটি পৌর শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে আবার মন্দির অঙ্গনের সামনে এসে শেষ হয়।

শোভাযাত্রায় উপস্থিত ছিলেন উল্লাপাড়া পৌর মেয়র এসএম নজরুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান রিবলী ইসলাম কবিতা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. ফয়সাল কাদের রুমি, সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, যুগ্ম সাধারণ আরিফ বিন হাবিব উপজেলা উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সুজিত কুমার ঘোষ, সাধারণ সম্পাদক রতন সরকার, পৌর উদযাপন পরিষদের সভাপতি বিধান কুমার সাঃ সম্পাদক বিমান কুমার প্রমুখ।

Check Also

গোয়ালন্দে ধান-চাল -গম ক্রয় কার্যক্রমের উদ্বোধন

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ রাজবাড়ীর গোয়ালন্দে সরকারীভাবে বোরো ধান,চাল ও গম ক্রয় …