বৃহস্পতিবার , ২২ ফেব্রুয়ারি ২০২৪

এমপি মোরশেদ কে জাতীয় সংসদের সভাপতিমণ্ডলীর সদস্য করায় সেনবাগে আনন্দের জোয়ার

॥ এ আর আজাদ সোহেল, নোয়াখালী জেলা  প্রতিনিধি ॥

বাংলাদেশের একাদশ জাতীয় সংসদের ২৪তম অধিবেশনে নোয়াখালী ২ সেনবাগ-সোনাইমুড়ি ( আংশিক ) আসনের এমপি ও মার্কেন্টাইল ব্যাংকের চেয়ারম্যান আলহাজ্ব মোরশেদ আলমকে সভাপতিমণ্ডলীর সদস্য করায় নোয়াখালীর সেনবাগ ও সোনাইমুড়ী উপজেলায় বইছে আনন্দের জোয়ার ।

 

 এ বিষয়ে সেনবাগ উপজেলা পূজা উদযাপন পরিষদের নেতা দিলিপ কুমার দাস বলেন, সংসদীয় গণতন্ত্রের ইতিহাসে নোয়াখালীর সেনবাগের জন্য সাংসদ মোরশেদ আলম এমন বিরল সম্মান নিয়ে আসলেন৷ এতে আমরা গর্বিত ও আনন্দিত।

গত ৩ সেপ্টেম্বর রবিবার জাতীয় সংসদ এক গ্যাজেট প্রকাশ করে প্রজ্ঞাপন জারি করে জাতীয় সংসদ স্পীকার ড. শিরীন শারমিন।। এমন খবর ছড়িয়ে পড়লে এলাকার সর্বস্থরের নেতা কর্মীদের আনন্দ উল্লাস করতে দেখা যায়। ক্ষমতাসীন আওয়ামীলীগের নেতাকর্মী ছাড়াও সাধারণ মানুষের মধ্যে উচ্ছ্বাস ছড়িয়ে পড়ে।

এজন্য তাঁরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানান। এ বিষয়ে সেনবাগ উপজেলা পূজা উদযাপন পরিষদের নেতা দিলিপ কুমার দাস বলেন, সংসদীয় গণতন্ত্রের ইতিহাসে নোয়াখালীর সেনবাগের জন্য সাংসদ মোরশেদ আলম এমন বিরল সম্মান নিয়ে আসলেন।৷ এতে আমরা গর্বিত ও আনন্দিত।

একজন সৎ ও আদর্শিক রাজনৈতিক নেতা হিসেবে ইতোমধ্যে তিনি সেনবাগের জনসাধারণের নজর কেড়েছেন বলে জানান তিনি ।এদিকে সংসদ সদস্য আলহাজ্ব মোরশেদ আলম এক প্রতিক্রিয়ায় বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মহান জাতীয় সংসদের স্পিকার ড.শিরীন শারমিন চৌধুরীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। একই প্রতিক্রিয়ায় তার এ অর্জন সেনবাগবাসীর প্রতি তিনি উৎসর্গ করেন।৷

উল্লেখ্য, সংসদের স্পিকার ও ডেপুটি স্পিকারের অনুপুস্হিতিতে সভাপতিমণ্ডলীর সদস্যরা সংসদের বৈঠকে সভাপতির দায়িত্ব পালন করেন।

Check Also

সিরাজগঞ্জের সলংগায় মাদ্রাসা পড়ুয়া ১০ বছরের ছাত্রী নিখোঁজ।

॥ এম আরিফুল ইসলাম, সলংগা (সিরাজগঞ্জ) প্রতিনিধি ॥ সিরাজগঞ্জের সলংগা থানাধীন রামকৃষ্ণপুর ইউনিয়নের অলিদহ গ্রামের সানজিদা …