বৃহস্পতিবার , ১১ এপ্রিল ২০২৪
(ক্যাপশনঃপাংশা উপজেলায় নতুন পিআইও আসলাম হোসেন রবিবার যোগদানের সময় তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়)

ফুলেল শুভেচ্ছায় সিক্ত পাংশা উপজেলায় নতুন পিআইও আসলামের যোগদান

॥ মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি ॥

রাজবাড়ী জেলার পাংশা উপজেলায় নতুন প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. আসলাম হোসেন রবিবার (৩ সেপ্টেম্বর) সকালে যোগদান করেছেন।

যোগদানের সময় পাংশা অফিসার্স ক্লাবের সাধারণ সম্পাদক ও পরিসংখ্যান কর্মকর্তা মাহাবুব হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের অফিস সহায়ক কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক আনজুমান, কার্য সহকারী বাসনা রানী ঘোষ, অফিস সহায়ক মো. আরিফ রেজা প্রমূখ তাকে ফুলেল শুভেচ্ছা জানায়।

 

পরবর্তীতে তিনি নিজ দপ্তরসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের সাথে সৌজন্য সাক্ষাৎ করে শুভেচ্ছা ও কুশলাদি বিনিময় করেন।

জানা যায়, নবাগত পিআইও মো. আসলাম হোসেন রবিবার সকালে পাংশায় কর্মস্থলে যোগদান পূর্ব সময়ে পাংশার এসিল্যান্ড ও ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার মো. মাসুদুর রহমান রুবেলের সাথে সাক্ষাৎ করেন।

পরবর্তীতে তিনি নিজ দপ্তরসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের সাথে সৌজন্য সাক্ষাৎ করে শুভেচ্ছা ও কুশলাদি বিনিময় করেন।

নবাগত পিআইও মো. আসলাম হোসেন এর আগে কুমিল্লা জেলার আদর্শ সদর উপজেলায় কর্মরত ছিলেন। সেখানে সুনামের সাথে তিনি দায়িত্ব পালন করেন। তার জন্মস্থান পাবনা জেলায়। পিআইও হিসেবে নিয়োগ লাভের পর তার প্রথম পোষ্টিং কুমিল্লার আদর্শ সদর উপজেলায়। চাকুরী জীবনে পাংশা উপজেলায় তার দ্বিতীয় পোষ্টিং।

সরকারের উন্নয়ন কার্যক্রম এগিয়ে নিতে তিনি প্রশাসনের সকল দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিকসহ সকলের সমন্বিত প্রচেষ্টার গুরুত্বারোপ করেন। এক্ষেত্রে তিনি সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

উল্লেখ্য, ২০২০ সালের ১ জানুয়ারী পাংশা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আলমগীর আকন অবসরে যাওয়ার পর রাজবাড়ী সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এস.এম মনোয়ার মাহমুদ পাংশায় অতিরিক্ত দায়িত্বে ছিলেন।

Check Also

ঈদুল ফিতর উপলক্ষ্যে জাতীয় যুব জোট রাজশাহী মহানগর শুভেচ্ছা বার্তা

॥ রাজশাহী জেলা প্রতিনিধি ॥ জাতীয় যুব জোট রাজশাহী মহানগর সভাপতি শরিফুল ইসলাম সুজন ও …