শনিবার , ১৫ জুন ২০২৪

হাতিয়ায় চোরাই মাল ক্রয়ের প্রধান হোতা মালামাল সহ গ্রেফতার

॥ আরজু আক্তার, হাতিয়া প্রতিনিধি ॥

নোয়াখালীর হাতিয়া গোপন সূত্রে খবর পেয়ে রবিবার বিকেলে হাতিয়া থানার পুলিশ বিভিন্ন এলাকার চোরাই ও নো ডাকাতদের লুণ্ঠিত মালামাল ক্রয়ের প্রধান ফোতা মোহাম্মদ রফিক উদ্দীন (৪৫) কে মালামাল সহ সোনা দিয়া ইউনিয়নের মাইজদী বাজার এলাকা হইতে গ্রেপ্তার করেছে।

 

এ ব্যাপারে হাতিয়া থানার (‌ওসি),আমির হোসেন জানান আটককৃত রফিক চোরাকৃত মালামাল ক্রয় এবং বেতনের বিনিময়ে চক্রদের কে পুলিশি অভিযানের ব্যাপারে আগাম খবর আদান প্রদান করত।

এই সময় তারকাছে নগদ দুই লক্ষ ৯ হাজার টাকা, ১৩৩ টি শাড়ি, ৫১ টি লুঙ্গি, ৪৩ টি থ্রি পিস, ছয়টি মোবাইল সহ অন্যান্য মালামাল উদ্ধার করেছে হাতিয়া থানা পুলিশ। আটককৃত রফিক হাতিয়াউপজেলা সোনাদিয়া ইউনিয়নের মাইজচরা গ্রামের সিদ্দিক উল্লার ছেলে।

রফিক হাতিয়া সোনাদিয়া ইউনিয়নের মাইজদী বাজারের নাইটগার্ড হিসেবে কর্মরত, এছাড়াও কাঁচা মালের ব্যবসায়ী। এ ব্যাপারে হাতিয়া থানার (‌ওসি),আমির হোসেন জানান আটককৃত রফিক চোরাকৃত মালামাল ক্রয় এবং বেতনের বিনিময়ে চক্রদের কে পুলিশি অভিযানের ব্যাপারে আগাম খবর আদান প্রদান করত।

 

তার সাথে পেশাদার চোরাই মাল ক্রেতা-চক্রের আরো সংঘবদ্ধ সদস্য আছে যারা জলে ও স্থলে পেশাদার চোর ও নৌ-ডাকাত’দের নিকট থেকে স্বল্প-মূল্যে চোরাই মাল গোপনীয় ভাবে ক্রয় করে আসছে মর্মে এলাকায় বহুল জনশ্রুতি আছে।

Check Also

বাংলাদেশে ওয়াই-ফাই ৭ নিয়ে এলো হুয়াওয়ে

॥ নিজস্ব প্রতিবেদক ॥ বাংলাদেশের বাজারে বিভিন্ন ধরনের ওয়াই-ফাই ৭ অ্যাকসেস পয়েন্ট পণ্য নিয়ে এসেছে …