বৃহস্পতিবার , ৩০ মে ২০২৪

গোয়ালন্দে আগ্নেয়াস্ত্রসহ মাহেন্দ্র যাত্রী গ্রেপ্তার

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥

রাজবাড়ীর গোয়ালন্দ ঘাট থানা পুলিশ আজ সোমবার দুপুরে ঢাকা-খুলনা মহাসড়কের গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় নিয়মিত তল্লাশি চৌকিতে যাত্রীবাহি মাহেন্দ্র থেকে আগ্নেয়াস্ত্রসহ মো. বাপ্পি (৩২) নামের এক যাত্রীকে গ্রেপ্তার করেছে। তার কাছ থেকে পুলিশ একটি বিদেশী রিভলবার ও ৬ রাউন্ড রিভলবারের তাজা গুলি জব্দ করা হয়।

 

এ সময় দৌলতদিয়া ঘাট থেকে ছেড়ে আসা রাজবাড়ীগামী যাত্রীবাহি মাহেন্দ্রতে তল্লাশি চালিয়ে যাত্রী মো. বাপ্পিকে ৬ রাউন্ড তাজাগুলিসহ বিদেশী রিভলবারসহ গ্রেপ্তার করে।

বাপ্পি রাজবাড়ীর পাংশা উপজেলার হোসেন ডাঙ্গা তত্ত্বীপুর গ্রামের মো. আব্দুল কাদের এর ছেলে। পুলিশ জানায়, প্রতিদিনের মতো আজ সোমবার (৭ আগষ্ট) দুপুরে ঢাকা-খুলনা মহাসড়কের গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ সংলগ্ন বাংলাদেশ হ্যাচারীজ নামক মুরগির খামারের সামনে তল্লাশি চৌকি বসায়।

দুপুর সোয়া ১টার দিকে থানার উপ-পরিদর্শক (এসআই) সোহেল রানা সঙ্গীয় ফোর্সসহ অবস্থান নেয়। এ সময় দৌলতদিয়া ঘাট থেকে ছেড়ে আসা রাজবাড়ীগামী যাত্রীবাহি মাহেন্দ্রতে তল্লাশি চালিয়ে যাত্রী মো. বাপ্পিকে ৬ রাউন্ড তাজাগুলিসহ বিদেশী রিভলবারসহ গ্রেপ্তার করে।

সংবাদের সত্যতা নিশ্চিত করে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার জানান, যাত্রীবাহি মাহেন্দ্র টেম্পুতে যাত্রীবেশি অস্ত্রধারী যাচ্ছিল বলে খবর পেয়ে পুলিশের দল আগে থেকে ওঁত পেতে থাকে। এ ঘটনায় গোয়ালন্দ ঘাট থানায় পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। গ্রেপ্তারকৃত আসামীকে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।

Check Also

গোয়ালন্দে ধান-চাল -গম ক্রয় কার্যক্রমের উদ্বোধন

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ রাজবাড়ীর গোয়ালন্দে সরকারীভাবে বোরো ধান,চাল ও গম ক্রয় …