রবিবার , ২১ জুলাই ২০২৪

উল্লাপাড়া ফ্ল্যাট বাসায় দুর্ধষ চুরি : আন্ত:জেলা চোর দলের ২ সদস্য গ্রেপ্তার

॥ এ আর রাজু, উল্লাপাড়া (সিরাজঞ্জ) প্রতিনিধি ॥

সিরাজগঞ্জের উল্লাপাড়া পৌর শহরের ঘোষগাঁতী মহল্লার একটি ফ্ল্যাট বাসা ফাঁকা পেয়ে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। ফ্ল্যাটের তালা কেটে প্রবেশ করে ফ্রিজ, রাইচ কুকার, থার্মাল প্রিন্টার, আলমারির তালা ভেঙে নগদ টাকা ও সুটকেসে থাকা ব্যাংকের চেক সহ প্রয়োজনীয় কাগজপত্র চুরি করে এ সময় পালিয়ে যায় চোর।

 

মোঃ জাহিদুল ইসলাম জানান, বাদীর ভাড়াটিয়া বাসা ঘোষগাতী হইতে এজাহারে উল্লেখ্য মালামাল চুরি হয়। পরে থানায় চুরি মামলা দিলে সিসি ক্যামেরার মাধ্যমে ১ নং আসামীকে গ্রেপ্তার করার পর তার তথ্যের ভিত্তিতে শাহজাদপুর থানা এলাকা হইতে ১ টি ফ্রিজ এবং ১টি রাইস কুকার উদ্ধার করা হয়।

শনিবার বাসায় থাকা ভাড়াটিয়া মালিক মোজাহারুল ইসলাম বাদী হয়ে থানায় মামলা দিলে পুলিশ সিসি ক্যামেরা দেখে শনাক্ত করে ২ চোরকে গ্রেপ্তার করে হারানো মালামাল উদ্ধার করতে সক্ষম হয়। সোমবার সকালে গ্রেপ্তার ২ চোরকে জেল-হাজতে পাঠায় থানা পুলিশ।

উল্লাপাড়া মডেল থানার উপ পরিদর্শক মোঃ জাহিদুল ইসলাম জানান, বাদীর ভাড়াটিয়া বাসা ঘোষগাতী হইতে এজাহারে উল্লেখ্য মালামাল চুরি হয়। পরে থানায় চুরি মামলা দিলে সিসি ক্যামেরার মাধ্যমে ১ নং আসামীকে গ্রেপ্তার করার পর তার তথ্যের ভিত্তিতে শাহজাদপুর থানা এলাকা হইতে ১ টি ফ্রিজ এবং ১টি রাইস কুকার উদ্ধার করা হয়।

চোরের সহযোগি পালিয়ে থাকা আসামি বাধন কে গ্রেফতার করে তার তথ্যের ভিত্তিতে উল্লাপাড়া থানার বিভিন্ন এলাকা হইতে বাকি সব জিনিস উদ্ধার করা হয়।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম (ওসি) জানান, পুলিশ চুরির সাথে জড়িত আন্ত:জেলা চোর দলের ২ সদস্যকে গ্রেপ্তার করে সোমবার সকালে জেল-হাজতে পাঠিয়েছে।

Check Also

গোয়ালন্দে পবিত্র আশুরা উপলক্ষে তাজিয়া মিছিল অনুষ্ঠিত।

॥  আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ পবিত্র আশুরা উপলক্ষ্যে রাজবাড়ীর গোয়ালন্দের দৌলতদিয়া খানকা শরীফ …