বৃহস্পতিবার , ৩০ মে ২০২৪

হাতিয়ায় রহস্যজনক আগুনে পুড়ে একজনের মৃত্যু

।। আরজু আক্তার, হাতিয়া প্রতিনিধি।।  

 

নো হাতিয়া উপজেলার চরকিং ইউনিয়নের দক্ষিণ চরঈশ্বররায় এলাকায় রহস্যজনক ভাবে এক ব্যক্তির আগুনে পুড়ে মৃত্যুর ঘটনা ঘটেছে। মৃত ব্যক্তির নাম আফসার উদ্দিন (৪০), পিতা মৃত নুরুল ইসলাম, সাং-চরমজিদ, থানা-চরজব্বর, সুবর্ণচর উপজেলা, সাবেক ঠিকানা ১নং ওয়ার্ড, জাহাজমারা ইউনিয়ন, হাতিয়া -নোয়াখালী।

 

ঘরের বাহিরের এক কোনায় নিজের গায়ে পেট্রোল ঢালিয়ে আগুন লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করলে শ্বশুর শাশুড়ি দেখতে পাইয়া

থানা সূত্রে জানা যায়, গত ১৩-১১-২৩ খ্রিস্টাব্দ ভিকটিম চট্টগ্রাম হতে তার শ্বশুর বাড়িতে আসেন তাহার পাওনা টাকা চাওয়ার জন্য এবং টাকা না দিলে সে নিজের গায়ে আগুন লাগিয়ে আত্মহত্যা করবে বলে হুমকি প্রদান করে।

পরে ভিকটিমের শশুর শাশুড়ি চৈত্র মাসে টাকা পরিশোধ করবে বলে জানালে তাহাদের সাথে অভিমান করে গত ১৪-১১-২৩ খ্রিষ্টাব্দ তারিখ রাত অনুমান ২৩:৩০ ঘটিকার সময় ঘরের বাহিরের এক কোনায় নিজের গায়ে পেট্রোল ঢালিয়ে আগুন লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করলে শ্বশুর শাশুড়ি দেখতে পাইয়া আগুন নিভাইয়া তাৎক্ষণিক স্থানীয় লোকজনের সহায়তা হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার ভিকটিমের শরীরের ৯০- ৯৫% আগুনে পুড়ে যায় বলিয়া জানায়।

এ বিষয়ে হাতিয়া সার্কেল এএসপি আমান উল্যাহ জানান, আমি সরোজমিন দেখে এসেছি। প্রাথমিক তদন্ত এখনো শেষ হয়নি। আমাদের হাতিয়া থানা (ভারপ্রাপ্ত )কর্মকর্তা জিসান আহমেদ তদন্ত শেষ করার পর বিস্তারিত জানাতে পারবেন। ময়না তদন্তের জন্য লাশ জেলা সদর হাসপাতালে পাঠানো হবে। সকল আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Check Also

গোয়ালন্দে ধান-চাল -গম ক্রয় কার্যক্রমের উদ্বোধন

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ রাজবাড়ীর গোয়ালন্দে সরকারীভাবে বোরো ধান,চাল ও গম ক্রয় …