শনিবার , ১৩ এপ্রিল ২০২৪

মোংলায় পুলিশের অভিযানে মোবাইল ছিনতাইকারী ও মাদক ব্যাবসায়ী আটক

॥ বাগেরহাট প্রতিনিধি ॥

মোংলা পোট পৌর এলাকায় অভিযান চালিয়ে এক মোবাইল ছিনতাইকারী ও মাদককারবারীকে আটক করেছে মোংলা থানা পুলিশ। বুধবার দুপুরে তাদের নিজ নিজ এলাকা থেকে আটক করা হয়। তাদের এক জনের কাছ থেকে ২টি অ্যান্ড্রয়েড মোবাইল ফোন উদ্ধার করা হয় এবং অন্যজনের কাছ ইয়াবা উদ্ধার করা হয়েছে।

 

অফিসার ইনচার্জ মোহাম্মদ সামসুদ্দীন জানান, আটককৃত তানভীরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে মোবাইল ছিনতাইয়ের কথা স্বীকার করে। সে মোংলা উপজেলার মেইন গেটের সামনে থেকে রাতে একটি মোবাইল ছিনতাই করে এবং তার কাছ থেকে পাওয়া অপরটি এক সপ্তাহ আগে চিলা ইউনিয়নের জালচেরা ব্রিজ এলাকা থেকে ছিনতাই করে।

এসময় তাদের সাথে থাকা অজ্ঞাতনামা আরো ৩ জন ছিনতাইকারী পালিয়ে যায়। তাদের গ্রেপ্তারে অভিযান চলছে। পুলিশ জানায়, বুধবার (১৩ সেপ্টেম্বর) সকালে শহরের শেহালাবুনিয়া এলাকায় থেকে পুলিশ মোবাইল ছিনতাইয়ের খবর পেয়ে জরুরী অভিযান চালিয়ে তানভীর আকন (২৩) কে আটক করে।

আটক তানভির শেহলাবুনিয়ার বুদ্ধিজীবী মোড় এলাকার মোঃ খলিল আকনের ছেলে। অপরদিকে মোংলার পৌর শহর থেকে ১০ পিস ইয়াবাসহ মেহেদী হাসান নামের আরো এক যুবককে আটক করেছে থানা পুলিশ। আটক মোঃ মেহেদী হাসান কাজী (২৮) কবরস্থান রোড এলাকার মোঃ লুৎফর কাজীর ছেলে।

মোংলা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সামসুদ্দীন জানান, আটককৃত তানভীরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে মোবাইল ছিনতাইয়ের কথা স্বীকার করে। সে মোংলা উপজেলার মেইন গেটের সামনে থেকে রাতে একটি মোবাইল ছিনতাই করে এবং তার কাছ থেকে পাওয়া অপরটি এক সপ্তাহ আগে চিলা ইউনিয়নের জালচেরা ব্রিজ এলাকা থেকে ছিনতাই করে।

এছাড়া গোপন সংবাদের ভিত্তিতে ইয়াবা বিক্রির উদ্দেশ্যে অবস্থনকালে দশ পিস ইয়াবাসহ মেহেদী হাসান নামে আরো এক যুবককে আটক করা হয়েছে। আটক ব্যক্তির বিরুদ্ধে মোংলা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর বুধবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Check Also

ঈদুল ফিতর উপলক্ষ্যে জাতীয় যুব জোট রাজশাহী মহানগর শুভেচ্ছা বার্তা

॥ রাজশাহী জেলা প্রতিনিধি ॥ জাতীয় যুব জোট রাজশাহী মহানগর সভাপতি শরিফুল ইসলাম সুজন ও …