শনিবার , ১৩ এপ্রিল ২০২৪

ইয়াবাসহ এক মাদক কারবারিকে আটক করেছে মোংলা কোস্টগার্ড পশ্চিম জোন

॥ বাগেরহাট প্রতিনিধি ॥

সুন্দরবন সংলগ্ন লোকালয় থেকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ৩৯৫ পিস ইয়াবাসহ এক মাদক কারবারিকে আটক করেছে কোস্টগার্ড পশ্চিম জোন।

৭ জানুয়ারি শনিবার বিকালে এতথ্য নিশ্চিত করেন মোংলা কোস্টগার্ড পশ্চিম জোনের স্টাফ অফিসার (গোয়েন্দা) লেফটেন্যান্ট কমান্ডার এম. মামুনুর রহমান, বিএন।

 

কোস্টগার্ড পশ্চিম জোনের এখতিয়ারভূক্ত এলাকাসমূহে বিভিন্ন মেডিকেল ক্যাম্পেইন এবং জনসচেতনতামূলক  কার্যক্রম পরিচালনা, আইন শৃঙ্খলা নিয়ন্ত্রন ও বন্যপ্রাণী রক্ষা পাশাপাশি সুন্দরবনে জলদস্যুতা, বনদস্যুতা, ডাকাতি দমন, মাদক নিয়ন্ত্রন ও জননিরাপত্তায় পাশাপাশি উপকূলীয় নদী ও সমুদ্র এলাকায় যে কোন ধরনের উদ্ধার অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।

তিনি বলেন, মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে কোস্টগার্ড পশ্চিম জোনের অধীনস্ত বিসিজি বেইস মোংলার একটি অপারেশন দল ৭ জানুয়ারি শনিবার দুপুর দেড়টায় গোপন সংবাদের ভিত্তিতে সুন্দরবন সংলগ্ন দাকোপের কাটাখালি ঘাট এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযান চলাকালীন সময়ে কোস্টগার্ডের অপারেশন দল মাদক কারবারের সাথে জড়িত এক ব্যক্তিকে তল্লাশী করে ৩৯৫ পিস ইয়াবা জব্দ করে।

আটক মাদককারবারি হলেন মোংলা উপজেলার চিলা ইউনিয়নের কানাইনগর গ্রামের তোফায়েল হাওলাদারের ছেলে জাফর হাওলাদার (৩৬)।

জব্দ করা ইয়াবাসহ আটক মাদককারবারিকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য দাকোপ থানায় হস্তান্তর করা হয়েছে।

তিনি আরও বলেন, কোস্টগার্ড পশ্চিম জোনের এখতিয়ারভূক্ত এলাকাসমূহে বিভিন্ন মেডিকেল ক্যাম্পেইন এবং জনসচেতনতামূলক  কার্যক্রম পরিচালনা, আইন শৃঙ্খলা নিয়ন্ত্রন ও বন্যপ্রাণী রক্ষা পাশাপাশি সুন্দরবনে জলদস্যুতা, বনদস্যুতা, ডাকাতি দমন, মাদক নিয়ন্ত্রন ও জননিরাপত্তায় পাশাপাশি উপকূলীয় নদী ও সমুদ্র এলাকায় যে কোন ধরনের উদ্ধার অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।

Check Also

ঈদুল ফিতর উপলক্ষ্যে জাতীয় যুব জোট রাজশাহী মহানগর শুভেচ্ছা বার্তা

॥ রাজশাহী জেলা প্রতিনিধি ॥ জাতীয় যুব জোট রাজশাহী মহানগর সভাপতি শরিফুল ইসলাম সুজন ও …