বৃহস্পতিবার , ১৮ এপ্রিল ২০২৪

মোংলায় পুলিশের বিশেষ অভিযানে গাঁজা সহ ৬ মাদক ব্যাবসায়ী আটক

॥ ইউসুফ সুমন, বাগেরহাট প্রতিনিধি ॥

মোংলা প্রায় ৭ কেজি গাজাঁ সহ ৬ মাদক ব্যাবসায়ীকে আটক করেছে মোংলা থানা পুলিশ। সোমবার ভোররাত থেকে (১ এপ্রিল) দুপুর পর্যন্ত মোংলার উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। মামলা দায়ের শেষে সোমবার বিকেলে পাঠানো হয়েছে জেল হাজতে।

 

মোংলার চাদপাই ইউনিয়নের উত্তর কাইনমারী এলাকা, মোংলার বাসষ্ট্যান ও দিগরাজ ব্যাংক রোড এলাকায় পুলিশের বিশেষ অভিযান চালানো হয়। এসব এলাকা থেকে প্রায় ৭ কেজি গাঁজা ও নারী মাদক কারবারী সহ ৬ জন মাদক ব্যাবসায়ীকে আটক করা হয়

মোংলা সার্কেল’র সহকারি পুলিশ সুপার মুশফিকুর রহমান তুষার ও ওসি কে এম আজিজুল ইসলাম জানায়, ঈদকে টার্গেট করে মোংলা উপজেলার বিভিন্ন এলাকায় মাদক ডুকছে এমন গোপন সংবাদের সুত্র ধরে অভিযানে নামে মোংলা থানার পৃথক কয়েকটি টিম।

পুলিশের গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মোংলার চাদপাই ইউনিয়নের উত্তর কাইনমারী এলাকা, মোংলার বাসষ্ট্যান ও দিগরাজ ব্যাংক রোড এলাকায় পুলিশের বিশেষ অভিযান চালানো হয়। এসব এলাকা থেকে প্রায় ৭ কেজি গাঁজা ও নারী মাদক কারবারী সহ ৬ জন মাদক ব্যাবসায়ীকে আটক করা হয়।

আটককৃতরা হচ্ছে চাদপাই ইউনিয়নের উত্তর কাইনমারী এলাকার মৃত আঃ ছাত্তারের ছেলে আঃ গফুর (৩২), নারিকেলতলা আসাবন প্রকল্পের আবাসন-৭৫, ব্যারাকের মৃত আসলাম মোল্লার ছেলে রফিকুল ইসলাম (বাবু) (২৯), মোড়েলগঞ্জ বাশবাড়িয়া এলাকার মোকছেদ আলী শেখের ছেলে সাইফুল ইসলাম শেখ (৩০), পিরোজপুরের শিয়ালকাঠী এলাকার আব্দুল কুদ্দুসের ছেলে মুছা খা (২৩),

রুদ্র মোহাম্মদ সহিদুল্লাহ সড়কের সাইদুল ইসলাম আকাশের স্ত্রী সানু বেগম (২৭) ও রামপালের কালিগঞ্জ ডাকরা এলাকার মৃত জাহাঙ্গীর হোসেনে’র মেয়ে তমা খাতুন (২০)। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের শেষে দুপুরের পর বাগেরহাট আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলেও জানায় পুলিশের এ কর্মকর্তারা।

Check Also

ভিক্ষা ছেড়ে বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে বিশেষ চাহিদা সম্পর্ণ রতনদের পাশে প্রশাসন

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ একটা সময় মানুষের দুয়ারে দুয়ারে হাত পেতে জীবিকা …