সোমবার , ১৭ জুন ২০২৪

নবাবগঞ্জ উপজেলায় খাদ্যে ভেজাল অভিযান মামলা- ০৫, অর্থদণ্ড- ২৭,০০০/-

॥ শেখ রানা, দোহার-নবাবগঞ্জ প্রতিনিধি ॥

জ পবিত্র রমজান মাস উপলক্ষে নবাবগঞ্জ উপজেলার বাগমারা বাজার ও নবাবগঞ্জ চৌরাস্তা এলাকায় খাদ্যে ভেজাল, দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ, অস্বাস্থ্যকর পরিবেশে খাবার প্রস্তুত ও বাসি,পঁচা খাবার প্রস্তুত, ক্রয়ের বিরুদ্ধে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে।

 

বাগমারা বাজারের হাজী বিরিয়ানি হোটেলকে নোংরা, অস্বাস্থ্যকর পরিবেশে খাবার প্রস্তুত এবং বাসি খাবার বিক্রির অপরাধে ১০,০০০/- টাকা অর্থদণ্ড প্রদান করা হয়েছে।

এসময় নষ্ট চাটনী ও মেয়াদ উত্তীর্ণ খাবার বিক্রির অপরাধে নবাবগঞ্জ চৌরাস্তাস্থিত কাচ্চি ডাইন, হাজি বিরিয়ানী ঘর, সিয়াম হোটেলও সেভেন সেভ হোটেল প্রত্যেককে ৫,০০০/ টাকা করে অর্থদণ্ড প্রদান করা হয়েছে। বাগমারা বাজারের হাজী বিরিয়ানি হোটেলকে নোংরা, অস্বাস্থ্যকর পরিবেশে খাবার প্রস্তুত এবং বাসি খাবার বিক্রির অপরাধে ১০,০০০/- টাকা অর্থদণ্ড প্রদান করা হয়েছে।

এদের সবাইকে খাদ্যের মান নিশ্চিত, স্বাস্থ্যকর পরিবেশে খাবার প্রস্তুত, বাসি পঁচা খাবার বিক্রি বন্ধ নিশ্চিত করার জন্য সচেতন করা হয়েছে। ব্যবসায়ীদেরকে পণ্যের অতিরিক্ত মূল্য না রাখার জন্য সতর্ক করা হয়েছে। নবাবগঞ্জ উপজেলায় এই অভিযান অব্যাহত থাকবে। মোট মামলা- ০৫ টি অর্থদণ্ড- ২৭,০০০/-

Check Also

দৌলতদিয়ায় উত্তরন ফাউন্ডেশনের উদ্যোগে পূর্বপাড়ার ২ হাজার দুঃস্হ্য নারীদের জন্য কুরবানি মাংস বিতরণ

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পূর্ব পাড়ার (যৌনপল্লীর) দুই …