বুধবার , ১৭ জুলাই ২০২৪

গোয়ালন্দে নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা প্রদান

॥  আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলাোো পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান মোঃ মোস্তফা মুন্সি, ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী ও মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা রাব্বানীকে সংবর্ধনা প্রদান করেছে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন। ঢাকায় শপথগ্রহণ শেষে বুধবার বিকেল ৫ টায় তারা ফেরিযোগে দৌলতদিয়ার ৪ নং ফেরিঘাটে পৌছান।

 

আওয়ামীলীগ কার্যালয়ে নির্বাচিত তিন নেতাকে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের পক্ষ হতে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

এ সময় উপজেলা আওয়ামীলীগ, সহযোগী সকল সংগঠন ও সাধারন জনতা তাদেরকে স্বাগত জানায়। সেই সাথে তারা স্রোগানে স্লোগানে ফেরিঘাট এলাকা মুখরিত করে তোলে। পরে বিশাল মোটর শোভাযাত্রাসহ তাদেরকে শহরের গোয়ালন্দ উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে নিয়ে আসা হয়।
সেখানে নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদ্বয় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করেন।

পরে আওয়ামীলীগ কার্যালয়ে নির্বাচিত তিন নেতাকে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের পক্ষ হতে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিপ্লব ঘোষ, পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ নজরুল ইসলাম মন্ডল, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক শফিকুল ইসলাম সুজ্জল,

জেলা পরিষদ সদস্য ও উপজেলা যুবলীগের সভাপতি ইউনুস হোসেন মোল্লা, উজানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলজার হোসেন মৃধা, দেবগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান হাফিজুল ইসলাম, ছোটভাকলা ইউনিয়নের চেয়ারম্যান আমজাদ হোসেন, দৌলতদিয়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল প্রমূখ।

Check Also

গোয়ালন্দে পবিত্র আশুরা উপলক্ষে তাজিয়া মিছিল অনুষ্ঠিত।

॥  আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ পবিত্র আশুরা উপলক্ষ্যে রাজবাড়ীর গোয়ালন্দের দৌলতদিয়া খানকা শরীফ …