শনিবার , ১৫ জুন ২০২৪
এ আর আজাদ সোহেল

নোয়াখালীর গুনী সাংবাদিক আবদুল কাদের পেলেন মরণোত্তর সম্মাননা।

॥ এ আর আজাদ সোহেল, নোয়াখালী জেলা প্রতিনিধি ॥

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম নোয়াখালী জেলা শাখার আয়োজনে মরহুম সাংবাদিক আবদুল কাদেরকে মরণোত্তর সম্মাননা প্রদান করা হয়েছে। বুধবার সন্ধ্যা ৭ টায় নোয়াখালী প্রেসক্লাবের সহিত উদ্দিন এস্কান্দার কচি মিলনায়তনে তাররপরিবারের কাছে মরণোত্তর সম্মাননা কেষ্ট তুলে দেয়া হয়।

 

 

মরহুম আবদুল কাদের সহ সকল মরহুম সাংবাদিকদের জন্য দোয়া ও ফাতেহ পাঠ করা হয় এবং মরহুম সাংবাদিক আবদুল কাদেরের পরিবারের পক্ষ থেকে সাংবাদিকদের রাতে ডিনার করা হয। মরহুম সাংবাদিক আবদুল কাদের নোয়াখালী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক নোয়াখালী বার্তার প্রকাশক ও সম্পাদক ছিলেন।

তাজুল ইসলাম মানিকের সভাপতিত্বে, এ আর আজাদ সোহেল ও মোজাম্মেল হোসেন কামালের সঞ্চালনায় এক আলোচনা সভায় অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা ফরিদা খানম এমপি, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নোয়াখালী জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল ওয়াদুদ পিন্টু, নোয়াখালীর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু মিথুন ভট্ট, মরহুমের স্মৃতি চারণ করেন তার কন্যা রহিমা ফেরদৌস লিপি ও তার জামাতা প্রফেসর মুস্তাফিজুর রহমান।

এসময় বক্তব্য রাখেন, নোয়াখালী প্রেসক্লাবের সাবেক সভাপতি বখতিয়ার শিকদার, সাবেক সভাপতি আলমগীর ইউসুফ, সাবেক সহ- সভাপতি মনিরুজ্জামান চৌধুরী, দৈনিক মানব জমিনের স্টাফ রিপোর্টার নাসির উদ্দীন বাদল, নিউজ২৪ টিভির জেলা প্রতিনিধি আকবর হোসেন সোহাগ, সংগঠনের সহ-সভাপতি রেজোয়ান চৌধুরী।

পরে মরহুম আবদুল কাদের সহ সকল মরহুম সাংবাদিকদের জন্য দোয়া ও ফাতেহ পাঠ করা হয় এবং মরহুম সাংবাদিক আবদুল কাদেরের পরিবারের পক্ষ থেকে সাংবাদিকদের রাতে ডিনার করা হয। মরহুম সাংবাদিক আবদুল কাদের নোয়াখালী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক নোয়াখালী বার্তার প্রকাশক ও সম্পাদক ছিলেন।

Check Also

বাংলাদেশে ওয়াই-ফাই ৭ নিয়ে এলো হুয়াওয়ে

॥ নিজস্ব প্রতিবেদক ॥ বাংলাদেশের বাজারে বিভিন্ন ধরনের ওয়াই-ফাই ৭ অ্যাকসেস পয়েন্ট পণ্য নিয়ে এসেছে …