শনিবার , ১৫ জুন ২০২৪

স্বাধীনতা দিবসের প্রথম প্রহরে,জাসদ রাজশাহী জেলা, জাতীয় যুব জোট রাজশাহী জেলা ও মহানগরের শ্রদ্ধাঞ্জলি।

॥ সুমন চৌধুরী, রাজশাহী প্রতিনিধি ॥

৬ মার্চ মহান মহান স্বাধীনতা দিবস উপলক্ষে প্রথম প্রহরে, জাসদ রাজশাহী জেলা ও জাসদের সহযোগী সংগঠন জাতীয় যুব জোট রাজশাহী জেলা ও মহানগর কমিটির উদ্যোগে রানীবাজার বাটার মোর জাতীয় যুবজোট রাজশাহী মহানগর দলীয় কার্যালয় থেকে একটি র‍্যালী ঐতিহাসিক ভুবন মোহন পার্ক শহীদ মিনারে গিয়ে পুস্প মাল্য অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করে।

 

 জাতীয় যুব জোট রাজশাহী জেলা ও মহানগর কমিটির উদ্যোগে রানীবাজার বাটার মোর জাতীয় যুবজোট রাজশাহী মহানগর দলীয় কার্যালয় থেকে একটি র‍্যালী ঐতিহাসিক ভুবন মোহন পার্ক শহীদ মিনারে গিয়ে পুস্প মাল্য অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করে।

শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন শেষে একটি মিছিল সহকারে নগরীর বিভিন্ন পয়েন্ট ঘুরে নেতা-কর্মি-সমর্থক গণ পুনরায় জাতীয় যুব জোট দলীয় কার্যালয়ের সামনে মিলিত হয়।

উক্ত কর্মসূচীতে নেতৃত্ব দেন রাজশাহী জেলা জাসদের সহ সভাপতি শামসুজ্জামান শামসু সহ সভাপতি মাসুম আহমেদ, সানোয়ার ইসলাম শানু,যুবজোট রাজশাহী জেলার আশরাফুল ইসলাম মাসুদ,

যুবজোট কেন্দ্রীয় কার্যকরী সদস্য ও রাজশাহী মহানগর সাধারন সম্পাদক সুমন চৌধুরী, ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক মাসুদ পারভেজ টুটুল, যুব নেতা তারিক, কমল, তাহহীদ ,নাসিম, সাদাত, রাসেল ,লিটন নাসিম, সাব্বির প্রমুখ।

Check Also

বাংলাদেশে ওয়াই-ফাই ৭ নিয়ে এলো হুয়াওয়ে

॥ নিজস্ব প্রতিবেদক ॥ বাংলাদেশের বাজারে বিভিন্ন ধরনের ওয়াই-ফাই ৭ অ্যাকসেস পয়েন্ট পণ্য নিয়ে এসেছে …