শনিবার , ১৩ এপ্রিল ২০২৪

পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়োর জন্মদিন পালিত

॥ সেলিম মাহমুদ, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি ॥

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার মাছপাড়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ে সোমবার (২০ ফেব্রুয়ারী) বিকালে পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়োর জন্মদিন পালিত হয়েছে। এ উপলক্ষে ফুলেল শুভেচ্ছা, কেক কাটা, আলোচনা, দোয়া অনুষ্ঠান ও মিষ্টি বিতরণ করা হয়। মাছপাড়া ইউপি আওয়ামী যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগ এ কর্মসূচির আয়োজন করে।

 

 

পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়োর জন্মদিন পালিত হয়েছে।

জানা যায়, সোমবার বিকাল ৫টায় আয়োজিত অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাছপাড়া বাজার জামে মসজিদের ইমাম মাওলানা মোঃ আব্দুল মালেক। মাছপাড়া ইউপি আওয়ামী লীগের সভাপতি বিশিষ্ট শিল্পপতি সুজা উদ্দিন মৃধা, মাছপাড়া ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মাছপাড়া ইউপির প্যানেল চেয়ারম্যান মোঃ আকবর আলী, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খন্দকার সেলিম হোসেন রনো, মাছপাড়া ইউপি আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও মাছপাড়া ইউপি মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আব্দুল আলী মিয়া (চাঁদ মাস্টার), মাছপাড়া ইউপি আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম রেজান,

মাছপাড়া বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক মাসুদুল আলম, মাছপাড়া ইউপির মেম্বার মকবুল হোসেন, বাবুল আক্তার ও মোন্তাজ উদ্দিন মোল্লা, স্থানীয় আওয়ামী লীগ, আওয়ামী যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাবেক লীগ নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Check Also

ঈদুল ফিতর উপলক্ষ্যে জাতীয় যুব জোট রাজশাহী মহানগর শুভেচ্ছা বার্তা

॥ রাজশাহী জেলা প্রতিনিধি ॥ জাতীয় যুব জোট রাজশাহী মহানগর সভাপতি শরিফুল ইসলাম সুজন ও …