সোমবার , ১৭ জুন ২০২৪

কুষ্টিয়ায় ইউপি সদস্যের হাতে পল্লী চিকিৎসক খুন

॥ কুষ্টিয়া জেলা প্রতিনিধি ॥

কুষ্টিয়া কুমারখালী জগন্নাথপুর ইউনিয়নে এক ইউপি সদস্যদের বিরুদ্ধে রাজ্জাক (৩৫) নামের একপল্লী চিকিৎসকে হত্যার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের চর জগন্নাথপুর গ্রামে এ ঘটনা ঘটে।

 

 

তাদের ঝগড়া থামাতে গেলে একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে ইউপি সদস্য সজিব আলী ও তারলোকজন পল্লীচিকিৎসক রাজ্জাক কে ফাঁলা দিয়ে আঘাত করে হত্যা করে ।

নিহত রাজ্জাক চর জগন্নাথপুর গ্রামের মৃত ভাদু বিশ্বাসের ছেলে ও স্থানীয় পল্লী চিকিৎসক। নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতি বার সকালে সুদের পাওনা টাকাকে কেন্দ্র করে স্থানীয় ইউপি সদস্য সজীব আলী ও জাবেদ আলী সরদারের মধ্যে ঝগড়া-বিবাদ চলছিল। তাদের ঝগড়া থামাতে গেলে একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে ইউপি সদস্য সজিব আলী ও তারলোকজন পল্লীচিকিৎসক রাজ্জাক কে ফাঁলা দিয়ে আঘাত করে হত্যা করে ।

কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত জরুরি বিভাগের চিকিৎসকর বলেন হাসপাতালে আনার আগেই রাজ্জাকের মৃত্যু হয়েছে। তার বুকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে। অভিযুক্ত ইউপি সদস্যের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি কথা বলতে রাজি হননি।

কুমারখালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসীন হোসাইন জানান সুদের টাকা নিয়ে জগন্নাথপুর ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য সজীব আলীর সঙ্গে স্থানীয় জাবেদ আলী সরদারের ঝগড়া হচ্ছিল। এমতাবস্থায় তাদের ঝগড়া থামাতে গেলে রাজ্জাক নামে এক যুবককে ইউপি সদস্য ও তার লোকজন ফাঁলা দিয়ে আঘাত করে হত্যা করেছে বলে খবর পেয়েছি। সংবাদ পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তিনি বলেন, বর্তমানে উক্ত এলাকায় আইনশৃঙ্খলা বাহিনীর উপস্থিতিতে পরিস্থতি স্বাভাবিক রয়েছে। এখন পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি।

Check Also

দৌলতদিয়ায় উত্তরন ফাউন্ডেশনের উদ্যোগে পূর্বপাড়ার ২ হাজার দুঃস্হ্য নারীদের জন্য কুরবানি মাংস বিতরণ

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পূর্ব পাড়ার (যৌনপল্লীর) দুই …