বৃহস্পতিবার , ১৮ এপ্রিল ২০২৪

সলঙ্গায় নিখোঁজ সানজিদার লাশ উদ্ধার

॥ এম আরিফুল ইসলাম, সলংগা (সিরাজগঞ্জ) প্রতিনিধি ॥

সিরাজগঞ্জের সলংগা থানার অলিদহ গ্রামে নানার বাড়ি থেকে গত ৬দিন আগে নিখোঁজ হয়েছে পার্শ্ববতী আমশাড়া গ্রামের শাহীন রেজার মেয়ে মাদ্রাসা পড়ুয়া ছাত্রী সানজিদা খাতুন (১০)।

তার দেয়া তথ্য অনুসারে সহযোগী একই গ্রামের আবু হানিফ শেখের ছেলে দর্জি আসমত আলী (৪০) কে আটক করে। উভয়ের উপস্থিতিতে আজ সকাল ৮.৩০ টায় শরিফুল এর বাড়ির পশ্চিম পাশে ধান ক্ষেত থেকে নিখোঁজ নিহত সানজিদার লাশ উদ্ধার করা হয়েছে।

বাবা – মায়ের বিচ্ছেদ হওয়ার কারণে সানজিদা নানার বাড়িতে বেড়ে ওঠে। প্রতিদিনের ন্যায় গত শনিবার সানজিদা নানার বাড়ি থেকে মাদ্রাসায় যাওয়ার পথে নিখোঁজ হয়। সানজিদাকে অনেক খোঁজাখুজির পর না পেয়ে সানজিদার নানা জহুরুল ইসলাম সলঙ্গা থানায় জিডি করেন।

জিডির ভিত্তিতে সন্দেহজনক জিজ্ঞাসাবাদের জন্য থানা পুলিশের চৌকস টিম নিখোঁজ সানজিদার সৎ বাবা অলিদহ গ্রামের মৃত নুরুল ইসলাম সরকারের ছেলে শরিফুল ইসলাম (৩৫) কে আটক করে তার দেয়া তথ্য অনুসারে সহযোগী একই গ্রামের আবু হানিফ শেখের ছেলে দর্জি আসমত আলী (৪০) কে আটক করে। উভয়ের উপস্থিতিতে আজ সকাল ৮.৩০ টায় শরিফুল এর বাড়ির পশ্চিম পাশে ধান ক্ষেত থেকে নিখোঁজ নিহত সানজিদার লাশ উদ্ধার করা হয়েছে।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে ওসি এনামূল হক জানান, শরিফুল সানজিদাকে অপহরণের পর গলা টিপে হত্যা করে লাশ নিশ্চিহ্ন করার জন্য ধান ক্ষেতে পুঁতে রাখে বলে ধারণা করা হচ্ছে। তবে এ হত্যা ঘটনায় তদন্ত কাজ এখনো অব্যাহত আছে।

Check Also

ভিক্ষা ছেড়ে বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে বিশেষ চাহিদা সম্পর্ণ রতনদের পাশে প্রশাসন

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ একটা সময় মানুষের দুয়ারে দুয়ারে হাত পেতে জীবিকা …