শনিবার , ২৪ ফেব্রুয়ারি ২০২৪
এমপি জিল্লুল হাকিমের উদ্যোগে শনিবার সকালে পাংশার শাহমিরপুর বেড়িবাঁধ বাজারে দরিদ্রদের মাঝে কম্বল বিতরণ করা হয়

পাংশার হাবাসপুর ইউপিতে এমপি জিল্লুল হাকিমের উদ্যোগে দ্বিতীয় দফায় কম্বল বিতরণ

॥ সেলিম মাহমুদ, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি ॥

রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিমের উদ্যোগে শনিবার (৪ ফেব্রুয়ারি) সকালে পাংশা উপজেলার হাবাসপুর ইউপিতে দ্বিতীয় দফায় অস্বচ্ছল ও দরিদ্র পরিবারের লোকজনের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। হাবাসপুর ইউপির শাহমিরপুর বেড়িবাঁধ বাজারে এমপি জিল্লুল হাকিমের প্রতিনিধিদল লোকজনের মাঝে কম্বল বিতরণ করেন।

 

 

পাংশা উপজেলার হাবাসপুর ইউপিতে দ্বিতীয় দফায় অস্বচ্ছল ও দরিদ্র পরিবারের লোকজনের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। হাবাসপুর ইউপির শাহমিরপুর বেড়িবাঁধ বাজারে এমপি জিল্লুল হাকিমের প্রতিনিধিদল লোকজনের মাঝে কম্বল বিতরণ করেন।

অনুষ্ঠানে পাংশা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. ওহাব মন্ডল, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, রাজবাড়ী জেলা পরিষদের পাংশা উপজেলা ওয়ার্ডের নবনির্বাচিত সদস্য ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান গোবিন্দ কুন্ডু, হাবাসপুর ইউপির চেয়ারম্যান আল মামুন খান প্রমূখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং হাবাসপুর ইউপির মেম্বারগণ উপস্থিত ছিলেন। এর আগে হাবাসপুর ইউপির চরাঞ্চলে এমপি জিল্লুল হাকিমের উদ্যোগে দরিদ্রদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

Check Also

সিরাজগঞ্জের সলংগায় মাদ্রাসা পড়ুয়া ১০ বছরের ছাত্রী নিখোঁজ।

॥ এম আরিফুল ইসলাম, সলংগা (সিরাজগঞ্জ) প্রতিনিধি ॥ সিরাজগঞ্জের সলংগা থানাধীন রামকৃষ্ণপুর ইউনিয়নের অলিদহ গ্রামের সানজিদা …