বৃহস্পতিবার , ১১ এপ্রিল ২০২৪
(ক্যাপশনঃ পাংশা উপজেলা পরিষদ অডিটোরিয়ামে বুধবার উপজেলা প্রশাসন আয়োজিত শেখ রাসেল দিবসের অনুষ্ঠানে অতিথিবৃন্দ)

পাংশা উপজেলা প্রশাসনের উদ্যোগে শেখ রাসেল দিবস উদযাপিত

॥সেলিম মাহমুদ, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি ॥

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা প্রশাসনের উদ্যোগে বুধবার (১৮ অক্টোবর) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের জন্মদিন ও শেখ রাসেল দিবস-২০২৩ পালিত হয়েছে।

 

পাংশা উপজেলা প্রশাসনের উদ্যোগে বুধবার (১৮ অক্টোবর) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের জন্মদিন ও শেখ রাসেল দিবস-২০২৩ পালিত হয়েছে।

এ উপলক্ষে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, র‌্যালী, আলোচনা, কেন্দ্রীয়ভাবে আয়োজিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক উদ্বোধন ও শেখ রাসেল পদক প্রদান লাইভ অনুষ্ঠান উপভোগ, সাংস্কৃতিক অনুষ্ঠান, শেখ রাসেলের উপর নির্মিত ডকুমেন্টরী প্রদর্শন ও বিভিন্ন প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পাংশার এসিল্যান্ড ও ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার মো. মাসুদুর রহমান রুবেলের সভাপতিত্বে ও যুব উন্নয়ন কর্মকর্তা শ্যামল কুমার বিশ্বাসের উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথিদের মধ্যে রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান একেএম শফিকুল মোরশেদ আরুজ, পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ফরিদ হাসান ওদুদ,

পাংশা থানার ওসি মোহাম্মদ মাসুদুর রহমান ও উপজেলা ভাইস চেয়ারম্যান মো. জালাল উদ্দিন বিশ্বস প্রমূখ বক্তব্য রাখেন।
উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, শিক্ষক, ছাত্র-ছাত্রীসহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Check Also

ঈদুল ফিতর উপলক্ষ্যে জাতীয় যুব জোট রাজশাহী মহানগর শুভেচ্ছা বার্তা

॥ রাজশাহী জেলা প্রতিনিধি ॥ জাতীয় যুব জোট রাজশাহী মহানগর সভাপতি শরিফুল ইসলাম সুজন ও …