শনিবার , ১৩ এপ্রিল ২০২৪

রাজশাহীর তালাইমারি শহীদ স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা তালাইমারি শহীদ মিনার মাঠে গড়ালো

॥ সুমন চৌধুরী, রাজশাহী প্রতিনিধি ॥

নেক প্রতিবন্ধকতা পেরিয়ে অবশেষে তালাইমারি শহীদ স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা তালাইমারি শহীদ মিনার মাঠে গড়ালো । ফাইনাল খেলায় অংশগ্রহণ করে শহীদ কামারুজ্জামান স্মৃতি সংঘ ও ফ্রেন্ডস স্পোর্টিং ক্লাব । ফ্রেন্ডস স্পোর্টিং ক্লাব দুই এক গোলের ব্যবধানে বিজয়ী হয় ।

 

খেলার প্রতি সবাইকে মনোযোগী হওয়ার ও আহবান জানান এবং সাথে সাথে সমাজ থেকে মাদক কে নির্মুল করতে হবে মাদকমুক্ত সমাজ তথা দেশ গড়তে হবে ।

ফাইনাল খেলার অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন জাতীয় যুব জোট কেন্দ্র কমিটির সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী মহানগর যুব জোট সভাপতি শরিফুল ইসলাম সুজন, বিশেষ অতিথি হিসেবে ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের ২৫ নম্বর সম্মানিত ওয়ার্ড কাউন্সিলর জনাব পল্টু ভাই, বাংলাদেশ ছাত্র লীগ রাজশাহী মহানগর সাবেক সভাপতি রকি কুমার ঘোষ , জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ রাজশাহী জেলা কমিটির সহ সভাপতি শামসুজ্জামান শামসু প্রমুখ ।

প্রধান অতিথি শরিফুল ইসলাম সুজন খেলা শেষে তাঁর বক্তব্যের শুরুতে ধন্যবাদ জ্ঞাপন করেন বিশেষ করে জাতীয় যুব জোট এর নেতা কর্মীদের তারা অত্যন্ত ধৈর্যের সাথে সুষ্ঠ এবং সুশৃংখলভাবে খেলা পরিচালনা করায় ।

জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ সহ সভাপতি শামসুজ্জামান শামসু তার বক্তব্যের প্রথমেই ধন্যবাদ জানায় অনেক প্রতিবন্ধকতা রক্ত চক্ষুকে অপেক্ষা করে সুন্দর একটা টুর্নামেন্ট উপহার দেওয়ার জন্য যুব জোট নেতৃবৃন্দ তাওহিদ,টুটুল, তাহের, সাব্বির সহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ।

খেলার প্রতি সবাইকে মনোযোগী হওয়ার ও আহবান জানান এবং সাথে সাথে সমাজ থেকে মাদক কে নির্মুল করতে হবে মাদকমুক্ত সমাজ তথা দেশ গড়তে হবে । পরে প্রধান অতিথি ও বিশেষ অতিথিরা চ্যাম্পিয়ন ও রানার্সআপ দের হাতে ট্রফি তুলে দেন ।

Check Also

ঈদুল ফিতর উপলক্ষ্যে জাতীয় যুব জোট রাজশাহী মহানগর শুভেচ্ছা বার্তা

॥ রাজশাহী জেলা প্রতিনিধি ॥ জাতীয় যুব জোট রাজশাহী মহানগর সভাপতি শরিফুল ইসলাম সুজন ও …