শুক্রবার , ১৯ এপ্রিল ২০২৪

মোংলায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন পালন

॥ বাগেরহাট প্রতিনিধি ॥

বাংলাদেশ আওয়ামী লীগ মোংলা উপজেলা ও পৌর শাখার উদ্দ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষ্যে আনন্দ শোভাযাত্রা, র‌্যালী, আনন্দ মিছিল, আলোচনা সভা, দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। পরে জন্মদিন উপলক্ষ্যে কেক কেটে দিনটির শুভ সুচনা করেণ পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রনালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার।

 

বঙ্গবন্ধুর সঠিক নেতৃত্বের কারণেই আমরা পেয়েছি স্বাধীনতা, পেয়েছি একটি স্বাধীন দেশ। আর এখন সেই দেশের হাল ধরেছেন জাতির পিতার সুযোগ্য কন্যা, জননেত্রী শেখ হাসিনা। তাই জাতির পিতার আদর্শকে বুকে ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ সামনে দিকে অরো এগিয়ে নেয়ার আহবান জানান উপমন্ত্রী।

শুক্রবার (১৭ মার্চ) সকাল ১১টায় একটি আনন্দ শোভাযাত্রার র‌্যালী বের হয় আ’লীগের দলীয় কার্যলয় থেকে। র‌্যালীটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিন শেষে আ’লীগের দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবু সুনীল কুমার বিশ্বাস’র সভাপতিত্বে উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার, উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার,

পৌর আ.লীগের সভাপতি পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমান, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম হোসেন, উপজেলা ভাইস চেয়্যারম্যান মোঃ ইকবাল হোসেন, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান জসিম, পৌর যুবলীগের সভাপতি এস এম কবির, সাধারণ সম্পাদক শেখ আল মামুন,

উপজেলা শ্রমিক লীগের সভাপতি এইচ এম মিলন শিকারী, পৌর শ্রমিক লীগের সভাপতি ফিরোজ শাহ্, পৌর যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক নুর আলম জিকু, উপজেলা যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক মোহাম্মদ সবুজ হাওলাদার, যুবলীগ নেতা মোঃ মানিক আহমেদ, আদনান রুবেল, পৌর যুব মহিলা লীগের সভাপতি সুমী লীলা সহ ছাত্রলীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ, মহিলা লীগ, যুব মহিলা লীগ, কৃষক লীগ এবং উপজেলা ও পৌর শাখার আ’লীগের সকল অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা ও স্কুল কলেজ’র শিক্ষার্থীরা এ সময় উপস্থিত ছিলেন।

আলোচনাসভায় বক্তারা বলেন, বঙ্গবন্ধুর সঠিক নেতৃত্বের কারণেই আমরা পেয়েছি স্বাধীনতা, পেয়েছি একটি স্বাধীন দেশ। আর এখন সেই দেশের হাল ধরেছেন জাতির পিতার সুযোগ্য কন্যা, জননেত্রী শেখ হাসিনা। তাই জাতির পিতার আদর্শকে বুকে ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ সামনে দিকে অরো এগিয়ে নেয়ার আহবান জানান উপমন্ত্রী।

Check Also

ভিক্ষা ছেড়ে বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে বিশেষ চাহিদা সম্পর্ণ রতনদের পাশে প্রশাসন

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ একটা সময় মানুষের দুয়ারে দুয়ারে হাত পেতে জীবিকা …