শুক্রবার , ১২ এপ্রিল ২০২৪
আবুল হোসেন রাজবাড়ী

সরকারি গোয়ালন্দ কামরুল ইসলাম ডিগ্রি কলেজের নবাগত ছাত্র ছাত্রীদের ফুল দিয়ে বরণ করে নিলেন শিক্ষক শিক্ষিকারা।

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥

রাজবাড়ীর গোয়ালন্দ সরকারি কামরুল ইসলাম ডিগ্রি কলেজের নবাগত প্রায় পৌনে ছয়শত ছাত্র ছাত্রীদের রজনীগন্ধা ফুলের স্টিক দিয়ে বরণ করে নিলেন কলেজের শিক্ষক-শিক্ষিকারা।

বুধবার ১লা ফেব্রুয়ারি সকাল সাড়ে ১১ টার সময় সরকারি গোয়ালন্দ কামরুল ইসলাম ডিগ্রি কলেজের আয়োজনে কলেজের হলরুমে নবাগত ছাত্র ছাত্রীদের ফুল দিয়ে বরণ করে নেয় কলেজের শিক্ষক-শিক্ষিকারা।

 

 

১লা ফেব্রুয়ারি সকাল সাড়ে ১১ টার সময় সরকারি গোয়ালন্দ কামরুল ইসলাম ডিগ্রি কলেজের আয়োজনে কলেজের হলরুমে নবাগত ছাত্র ছাত্রীদের ফুল দিয়ে বরণ করে নেয় কলেজের শিক্ষক-শিক্ষিকারা।

কলেজের ভারপ্রাপ্ত অধ্যাপক আব্দুল হালিম তালুকদার এর সভাপতিত্বে অধ্যাপক দিলরুবা ইয়াসমিন ও মাসুদ পারভেজ এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন ব্যবস্থাপনা বিভাগের সিনিয়র অধ্যাপক আমিরুল ইসলাম লিন্টু ও শিক্ষক পরিষদে সাধারন সম্পাদক সামছুন্নাহার সিদ্দিকা, এসময় উপস্থিত ছিলেন,উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবির হোসেন রিদয়, কলেজ ছাত্রলীগের সভাপতি মো: আমিরুল ইসলাম বাবু, সাধারণ সম্পাদক মো: জালাল হোসাইন সহ কলেজের সকল শিক্ষক মন্ডলী ও কলেজ ছাত্রলীগের বিভিন্ন নেতৃবৃন্দরা। পরবর্তীতে কলেজ ছাত্রলীগের পক্ষ থেকে আনন্দ মিছিল বের করা হয়।

Check Also

ঈদুল ফিতর উপলক্ষ্যে জাতীয় যুব জোট রাজশাহী মহানগর শুভেচ্ছা বার্তা

॥ রাজশাহী জেলা প্রতিনিধি ॥ জাতীয় যুব জোট রাজশাহী মহানগর সভাপতি শরিফুল ইসলাম সুজন ও …