বৃহস্পতিবার , ৩০ মে ২০২৪

দৌলতদিয়ায় ১৫’শ সুবিধাবঞ্চিত মানুষের মাঝে উত্তোরণ ফাউন্ডেশনের ঈদ উপহার বিতরন।

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় সুবিধাবঞ্চিত ও অসহায় ১৫’শ মানুষের মাঝে শাড়ি-লুঙ্গি, খাদ্যদ্রব্য সহ ঈদ উপহার সামগ্রী বিতরন করেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার ও উত্তরণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হাবিবুর রহমান বি.পি.এম (বার), পি.পি.এম (বার)।

 

হাবিব স্যার তার উত্তরন ফাউন্ডেশনের মাধ্যমে দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন এলাকায় বেদে, হিজড়া, যৌনকর্মীসহ অসহায় নারীদের জন্য কাজ করে আসছেন। আমাদের এ এলাকার নারীরাও নানা দূর্যোগ, দুঃসময় ও সুসময়ে তাকে সর্বদা পাশে পান।

শনিবার (০৬ এপ্রিল ) বেলা ১১টায় দৌলতদিয়া যৌনপল্লীর পাশে অবস্হিত সোহরাব মন্ডল পাড়ায় যৌনপল্লীর অসহায় নারী ঐক্য সংগঠনের সভানেত্রী ঝুমুর বেগমের বাড়ীর আঙ্গিনা হতে এ সামগ্রীগুলো বিতরন করা হয়।

বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজবাড়ীর পুলিশ সুপার জি.এম. আবুল কালাম আজাদ, পিপিএম (বার)। গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাসের সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মুকিত সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইফতেখারুজ্জামান, গোয়ালন্দ ঘাট থানার ওসি (তদন্ত) উত্তম কুমার ঘোষ, উত্তরন ফাউন্ডেশনের সদস্য ও অসহায় নারী ঐক্য সংগঠনের সভানেত্রী ঝুমুর বেগম প্রমুখ।

অসহায় নারী ঐক্য সংগঠনের সভানেত্রী ঝুমুর বেগম বলেন, হাবিব স্যার তার উত্তরন ফাউন্ডেশনের মাধ্যমে দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন এলাকায় বেদে, হিজড়া, যৌনকর্মীসহ অসহায় নারীদের জন্য কাজ করে আসছেন। আমাদের এ এলাকার নারীরাও নানা দূর্যোগ, দুঃসময় ও সুসময়ে তাকে সর্বদা পাশে পান। আমরা তার জন্য মন থেকে দোয়া করি।

রাজবাড়ীর পুলিশ সুপার জিএম আবুল কালাম আজাদ বলেন, “আজকের উপহার দিয়ে এখানকার অসহায় নারীরা ঈদের দিন একটা নতুন শাড়ি পড়তে পারবেন ও একটু ভালো খাবার খেতে পারবেন। তবে এটা বড় কথা নয়। এখানকার অসহায় নারীদের জন্য হাবিব স্যারের মত একজন মানুষ আছেন এটাই বড় কথা।”

Check Also

গোয়ালন্দে ধান-চাল -গম ক্রয় কার্যক্রমের উদ্বোধন

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ রাজবাড়ীর গোয়ালন্দে সরকারীভাবে বোরো ধান,চাল ও গম ক্রয় …