শনিবার , ১৩ এপ্রিল ২০২৪

উল্লাপাড়ায় তিনশত গ্রাম গাঁজাসহ যুবক আটক

॥ এ আর রাজু, উল্লাপাড়া (সিরাজঞ্জ) প্রতিনিধি ॥

সিরাজগঞ্জের উল্লাপাড়া মডেল থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে তিন’শ গ্রাম গাঁজাসহ মানছুর (৪০) নামের এক যুবককে আটক করেছে। বৃহস্পতিবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ভেংড়ী গ্রাম থেকে তাঁকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছে থাকা তিন’শ গ্রাম গাঁজা জব্দ করে থানা পুলিশ। মানছুর উপজেলার ভেংড়ী গ্রামের মৃত আনসব আলীর ছেলে।

 

বৃহস্পতিবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ তিন’শ গ্রাম গাঁজাসহ নিজ বাড়ী থেকে মানছুরকে আটক করে। থানার উপপরিদর্শক মো: জাহিদুল ইসলাম বাদী হয়ে মানছুরের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে।

উল্লাপাড়া মডেল থানার উপ পরিদর্শক মোঃ মোতাহার হোসেন জানান, মানছুর উপজেলার ভেংড়ী গ্রাম ও তার আশেপাশের এলাকায় বেশকিছু দিন ধরে গোপনে মাদকদ্রব্য বিক্রি করে আসছিল। বৃহস্পতিবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ তিন’শ গ্রাম গাঁজাসহ নিজ বাড়ী থেকে মানছুরকে আটক করে। থানার উপপরিদর্শক মো: জাহিদুল ইসলাম বাদী হয়ে মানছুরের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে।

উপপরিদর্শক মো: জাহিদুল ইসলাম বলেন, আটক মানছুরের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।

Check Also

ঈদুল ফিতর উপলক্ষ্যে জাতীয় যুব জোট রাজশাহী মহানগর শুভেচ্ছা বার্তা

॥ রাজশাহী জেলা প্রতিনিধি ॥ জাতীয় যুব জোট রাজশাহী মহানগর সভাপতি শরিফুল ইসলাম সুজন ও …