বৃহস্পতিবার , ৩০ মে ২০২৪

উল্লাপাড়ায় ফাঁসিতে ঝুলে যুবকের আত্মহত্যা

॥ এ আর রাজু, উল্লাপাড়া (সিরাজঞ্জ) প্রতিনিধি ॥

সিরাজগঞ্জের উল্লাপাড়াতে আবু মাসুম পারভেজ(৩৬) নামের এক যুবক গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে। নিহত মাসুম ইন্ডিয়ার ট্রান্সরেল লিঃ কোম্পানিতে বাবুচি পদে কর্মরত ছিল। সে জয়পুরহাট সদর থানার দেওয়ানপাড়া গ্রামের শামছুল হক বাবরীর ছেলে।

মঙ্গলবার দুপুরে উল্লাপাড়া পৌর শহরের শ্রীকোলা মহল্লার সাভা মাহিম ভিলার ৫ম তলার ভাড়াটিয়া বাসার ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করে বাবুচি পারভেজ।

 

মঙ্গলবার সকালে তার দুই স্ত্রীর সাথে ঝগড়া করে অভিমানে আত্মহত্যা করতে পারে পারভেজ। ইতিমধ্যে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করেছে।

ইন্ডিয়ার ট্রান্সরেল লিঃ কোম্পানির জুনিয়র ইঞ্জিনিয়ার মেজবাহ জানান, কোম্পানির সকল কর্মকর্তা ও কর্মচারী সকালের নাস্তা খেয়ে কাজে বের হয়ে যায়। দুপুরের দিকে বাসার কাজের বুয়া ঘর ঝাড়ু দিতে গিয়ে দেখে ফ্যানের সাথে রশি বেঁধে ফাঁসিতে ঝুলে আছে পারভেজ। এ সময় কাজের বুয়া রতœা চিৎকার শুরু করলে আশেপাশের লোকজন এগিয়ে আসে। পরে তারা থানায় ফোন দিয়ে ঘটনা জানায়।

উল্লাপাড়া মডেল থানার উপ পরিদর্শক সুমন ট্রান্সরেল কোম্পানির কর্মচারী পারভেজের আতœহত্যার কারণ কি জানতে চাইলে তিনি জানান, পুলিশের প্রাথমিক ধারণা, পারভেজ দ্বিতীয় বিবাহীত ছিল। মাঝে মধ্যেই পারিবারিক কলহে ঝড়গা বিবাদ হতো তার স্ত্রীদের সাথে।

মঙ্গলবার সকালে তার দুই স্ত্রীর সাথে ঝগড়া করে অভিমানে আত্মহত্যা করতে পারে পারভেজ। ইতিমধ্যে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করেছে।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, আত্মহত্যার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতালে মর্গে পাঠিয়েছে পুলিশ। নিহতের মৃত্যুর কারণ তদন্ত করে আইনি পদক্ষেপ গ্রহন করা হবে।

Check Also

গোয়ালন্দে ধান-চাল -গম ক্রয় কার্যক্রমের উদ্বোধন

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ রাজবাড়ীর গোয়ালন্দে সরকারীভাবে বোরো ধান,চাল ও গম ক্রয় …