বৃহস্পতিবার , ৩০ মে ২০২৪

সাতক্ষীরায় এক কেজি হেরোইন ও চার বোতল এলএসডিসহ আটক এক

॥ মনিরুজ্জামান মনি, সাতক্ষীরা প্রতিনিধি ॥

বিজিবি সাতক্ষীরা ৩৩ ব্যাটালিয়নের অভিযানে কলারোয়া উপজেলার মাদরা সীমান্ত থেকে ভারতীয় এক কেজি হিরোইন ও চার বোতল এলএসডিসহ একজনকে আটক করা হয়েছে। বিজিবি জানায়, বিজিবির সাতক্ষীরা ব্যাটালিয়ন (৩৩ বিজিবি) গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে ০৬ জুন ভোর রাতে সাতক্ষীরার মাদরা সীমান্ত দিয়ে ভারত হতে মাদক পাচার হয়ে বাংলাদেশে প্রবেশ করবে।

 

বিজিবি আরো জানায়, আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানা গেছে, তিনি একজন সাবেক ইউপি মেম্বর। বর্তমানে এলাকায় ক্ষুদ্র ব্যবসার সাথে জড়িত।

এ তথ্যের ভিত্তিতে বিজিবি ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল আশরাফুল হকের সার্বিক দিক নির্দেশনায় কাকডাঙ্গা বিওপির নায়েব সুবেদার মোঃ আবু তাহের পাটোয়ারির নেতৃত্বে একটি চৌকষ আভিযানিক দল কলারোয়া উপজেলার মাদরা সীমান্তের চান্দা নামক স্থানে গোপনে অবস্থান গ্রহণ করে।

পরবর্তীতে আভিযানিক দল সীমান্তের উক্ত স্থানে অভিযান পরিচালনা করে ০৪ বোতল (প্রতি বোতল ১০০ এমএল) ভারতীয় এলএসডি এবং ০১ কেজি হিরোইনসহ কলারোয়ার সোনাবাড়িয়া ইউনিয়নের চান্দা গ্রামের মো. কিসমত আলীর ছেলে মোঃ হাসানুজ্জামানকে আটক করে।

বিজিবি আরো জানায়, আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানা গেছে, তিনি একজন সাবেক ইউপি মেম্বর। বর্তমানে এলাকায় ক্ষুদ্র ব্যবসার সাথে জড়িত। এ ব্যাপারে কলারোয়া থানায় মামলা দায়ের পূর্বক পরবর্তী প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানায় সাতক্ষীরার বিজিবি ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোঃ আশরাফুল হক (পিএসসি, জি)।

Check Also

গোয়ালন্দে ধান-চাল -গম ক্রয় কার্যক্রমের উদ্বোধন

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ রাজবাড়ীর গোয়ালন্দে সরকারীভাবে বোরো ধান,চাল ও গম ক্রয় …