বৃহস্পতিবার , ৩০ মে ২০২৪

সিরাজগঞ্জে বিএনপি ও সহযোগী সংগঠনের ৯ নেতা কারাগারে।

॥ এম আরিফুল ইসলাম, সলংগা (সিরাজগঞ্জ) প্রতিনিধি ॥

জ ২৯/০৪/২০২৪ ইং হাইকোর্টের আগাম জামিন নিয়ে সিরাজগঞ্জে নিম্ন আদালতে আত্মসমর্পণ করলে সিরাজগঞ্জ জেলা কৃষক দলের আহবায়ক মতিয়ার রহমান মতি ও শিয়ালকোল ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক নূর আলম মূন্সী, সাংগঠনিক সম্পাদক জিবরাইলসহ শিয়ালকোল ইউনিয়ন বিএনপি, অংগ ও সহযোগী সংগঠনের ৯ নেতা-কর্মীর জামিন বাতিল করে কারাগারে প্রেরণ করা হয়েছে।

জেলা বিএনপির সংগ্রামী সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চুসহ জেলা বিএনপির জেষ্ঠ্য নেতৃবৃন্দ এই গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। নেতৃবৃন্দ অবিলম্বে রাজবন্দিদের নিঃশর্ত মুক্তি দাবি করেছেন।

সিরাজগঞ্জ জেলা বিএনপির সংগ্রামী সভাপতি সাবেক সংসদ সদস্য রুমানা মাহমুদ ও বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, জেলা বিএনপির সংগ্রামী সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চুসহ জেলা বিএনপির জেষ্ঠ্য নেতৃবৃন্দ এই গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। নেতৃবৃন্দ অবিলম্বে রাজবন্দিদের নিঃশর্ত মুক্তি দাবি করেছেন।

নেতৃবৃন্দ বলেন, গ্রেফতার করে, কারাগারে প্রেরণ করে গণতান্ত্রিক আন্দোলনকে স্তব্ধ করা যাবে না। গণতান্ত্রিক আন্দোলনের সৈনিকদের কাছে কারাগার দ্বিতীয় বাড়ি। নেতৃবৃন্দের উপর এই জুলুমের অবসান একদিন হবেই।

Check Also

গোয়ালন্দে ধান-চাল -গম ক্রয় কার্যক্রমের উদ্বোধন

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ রাজবাড়ীর গোয়ালন্দে সরকারীভাবে বোরো ধান,চাল ও গম ক্রয় …