বৃহস্পতিবার , ৩০ মে ২০২৪

সিরাজগঞ্জে গৃহবধূর মরদেহ উদ্ধার, স্বজনদের দাবি নির্যাতন

॥ এম আরিফুল ইসলাম, সলংগা (সিরাজগঞ্জ) প্রতিনিধি ॥

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বাঁকুয়ায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। স্বামী মজনু মিয়ার দাবি স্ত্রী খাদিজা খাতুন (২৮) অভিমান করে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে। তবে খাদিজার স্বজনেরা অভিযোগ করে জানান, তাকে পরিকল্পিতভাবে মারধরের পর শ্বাসরোধে হত্যা করেছে স্বামী।

অপরদিকে নিহতের ভাই দুলাল হোসেন জানান, আমার বোনকে স্বামী মজনু মারধর করে শ্বাসরোধে হত্যার পর নিজেই গলায় রশি দিয়ে ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে প্রচার করছে। আমরা তার বিচার চাই।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, গত ৮ বছর আগে জেলার বেলকুচি থানার তামাই রয়নাপাড়া গ্রামের আব্দুল মান্নানের মেয়ে খাদিজা খাতুনের বিয়ে হয় উল্লাপাড়া থানার বাঁখুয়ার মৃত শের আলীর ছেলে ভ্যান শ্রমিক মজনু মিয়ার সাথে। তাদের ৬ বছরের একটি শিশু সন্তান রয়েছে। কিছুদিন ধরে তাদের মধ্যে পারিবারিক কলহ লেগেই থাকতো। মাঝে মাঝেই স্বামী খাদিজা খাতুনকে মারধর করলে বাবার বাড়ি চলে যেত।

রোববার সন্ধ্যায়ও তাকে মারধর করে। সকালে তার লাশ ঘরে গলায় রশি দিয়ে ঝুলে থাকতে দেখে থানায় খবর দেয়া হলে পুলিশ দুপুরে লাশ উদ্ধার করে। তার গলায় আঘাতের চিহ্ন রয়েছে।

এ ঘটনায় স্বামী মজনু মিয়া বলেছেন খাদিজা আত্মহত্যা করেছে। অপরদিকে নিহতের ভাই দুলাল হোসেন জানান, আমার বোনকে স্বামী মজনু মারধর করে শ্বাসরোধে হত্যার পর নিজেই গলায় রশি দিয়ে ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে প্রচার করছে। আমরা তার বিচার চাই।

এদিকে, উল্লাপাড়া থানার ওসি আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম জানান, লাশ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জেনে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে।

Check Also

গোয়ালন্দে ধান-চাল -গম ক্রয় কার্যক্রমের উদ্বোধন

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ রাজবাড়ীর গোয়ালন্দে সরকারীভাবে বোরো ধান,চাল ও গম ক্রয় …