শুক্রবার , ১৯ জুলাই ২০২৪

সরকারকে যে কোনো মূল্যে ঠেকাতে হবে বললেনঃ বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

॥ শেখ রানা, দোহার-নবাবগঞ্জ প্রতিনিধি ॥

জাতীয়তাবাদী দল বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ঢাকার দোহার নবাবগঞ্জের পথ যাত্রায় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেছেন,গত ১৫ বছর ধরে আওয়ামী লীগ ক্ষমতায় বসে আছে। কেউ কোন কথা বলতে পারছে না।

 

 

আওয়ামী লীগের অনেকের যার সেন্ডেল পড়ার ক্ষমতা ছিলো না তারা দেশের মানুষের রক্ত চুষে নিয়ে এখন বড় বড় অট্টালিকা বানিয়েছে।

এ জালিম সরকারকে হঠাতে তরুণদের এগিয়ে আসতে হবে। কোন অন্যায়কে আর প্রশ্রয় দেয়া হবে না। যে কোন মূল্যে সরকারকে ঠেকাতে হবে।

ঢাকা জেলা বিএনপি আয়োজিত ১০ দফা দাবী বাস্তবায়নে ‘পদযাত্রা’ কর্মসূচীতে ঢাকার দোহার নবাবগঞ্জ উপজেলা সদর কেন্দ্রীয় শহীদ মিনারে আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পথসভায় সভাপতিত্ব করেন ঢাকা জেলা বিএনপির সভাপতি খোন্দকার আবু আশফাক। সাধারণ সম্পাদক এ্যাড.নিপুন রায় চৌধুরীর সঞ্চালনায় উপস্থিত ছিলেন ঢাকা জেলা বিএনপির সাবেক সভাপতি সাবেক সংসদ সদস্য ডা.সালাহউদ্দিন বাবু, তমিজ উদ্দিন আহমেদ,নাজিম উদ্দিন নাজিম, নবাবগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক লেলিন আহমেদ রাসেল,সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান প্রমুখ।

মহাসচিব বলেন, দেশের সমস্ত ব্যাংক থেকে শুরু করে বিভিন্ন সেক্টরে সব লুটপাট করে শেষ করে দিচ্ছে এই অবৈধ সরকার। আওয়ামী লীগের অনেকের যার সেন্ডেল পড়ার ক্ষমতা ছিলো না তারা দেশের মানুষের রক্ত চুষে নিয়ে এখন বড় বড় অট্টালিকা বানিয়েছে।

মির্জা ফখরুল বলেন,আমরা বাংলাদেশের মানুষ অত্যন্ত সংকটময় মুহুর্ত কাটাচ্ছি। এ সংকট দেশের মানুষের সংকট। চালের দাম কমছে না। চাল ডাল তেল থেকে শুরু করে নিত্য প্রয়োজনীয় সব কিছুর দাম অনেক উর্ধ্বগতি। মানুষ ঠিকমত খেতে পায় না। এখন কোন কথা বলা যায় না। কথা বললেই জেলে যেতে হয়। বিএনপির এমন কোন নেতা নাই যে তার নামে মামলা নেই। তারা ডিজিটাল নিরাপত্তা নামে নতুন আইন তৈরি করেছে।

সেই মামলায় গ্রেফতার করে আন্দোলন ঠেকিয়ে রাখতে চায়। এ সময় তিনি দেশের মানুষের ভোটের অধিকার ফিরিয়ে দিতে তরুণদের প্রতি আহ্বান জানান।

পরে শহীদ মিনার থেকে পদযাত্রায় কয়েক হাজার নেতাকর্মী নিয়ে উপজেলার প্রধান সড়ক গুলো প্রদক্ষিণ করে বক্সনগরের দিকে পদযাত্রা শুরু করেন মির্জ ফখরুল ইসলাম।

পদ যাত্রায় ঢাকা জেলার ধামরাই,সাভার,দোহার,নবাবগঞ্জ উপজেলা সহ আশুলিয়া,কেরানীগঞ্জ মডেল,কেরানীগঞ্জ দক্ষিণ থানা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অংশ গ্রহন করেন।

Check Also

গোয়ালন্দে পবিত্র আশুরা উপলক্ষে তাজিয়া মিছিল অনুষ্ঠিত।

॥  আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ পবিত্র আশুরা উপলক্ষ্যে রাজবাড়ীর গোয়ালন্দের দৌলতদিয়া খানকা শরীফ …