বুধবার , ২১ ফেব্রুয়ারি ২০২৪
গোয়ালন্দে জেলেদের মধ্যে রবিবার বকনা বাছুর বিতরন করেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী।

গোয়ালন্দে জেলেদের মধ্যে ৩২ টি বকনা বাছুর বিতরন

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥

রাজবাড়ীর গোয়ালন্দে বিকল্প কর্মসংস্থানের সুযোগ সৃষ্টির লক্ষে লটারির মাধ্যমে ৩২ জন মৎস্যজীবীকে একটি করে বকনা বাছুর প্রদান করা হয়েছে।

 

প্রধান অতিথি হিসেবে এ বাছুরগুলো বিতরন করেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী। ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় গোয়ালন্দ সিনিয়র উপজেলা মৎস্য দপ্তর এ উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করে।

রবিবার (৪ ফেব্রুয়ারি) বেলা ১২টায় উপজেলা পরিষদ চত্বরে প্রধান অতিথি হিসেবে এ বাছুরগুলো বিতরন করেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী। ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় গোয়ালন্দ সিনিয়র উপজেলা মৎস্য দপ্তর এ উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করে।

উপজেলা নিবাহী কর্মকর্তা জোতি বিকাশ চন্দ্রের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন গোয়ালন্দ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ মোস্তফা মুন্সি, গোয়ালন্দ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি নজরুল ইসলাম মন্ডল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদ চৌধুরী, জেলা মৎস্য কর্মকর্তা মোঃ মশিউর রহমান, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা ডক্টর সুবর্ণা ফেরদৌস প্রমূখ।

Check Also

সিরাজগঞ্জের সলংগায় মাদ্রাসা পড়ুয়া ১০ বছরের ছাত্রী নিখোঁজ।

॥ এম আরিফুল ইসলাম, সলংগা (সিরাজগঞ্জ) প্রতিনিধি ॥ সিরাজগঞ্জের সলংগা থানাধীন রামকৃষ্ণপুর ইউনিয়নের অলিদহ গ্রামের সানজিদা …