বৃহস্পতিবার , ৩০ মে ২০২৪

দৌলতদিয়ায় যৌনকর্মী ও তৃতীয় লীঙ্গের সদস্যদের মাঝে ঈদ উপহার বিতরণ

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥

কাউকে পেছনে ফেলে এগিয়ে যাওয়া নয়” এই প্রতিপাদ্যে উত্তরণ ফাউন্ডেশনের উদ্যোগে ও বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি ও উত্তরণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হাবিবুর রহমান , বি পি এম (বার), পি পি এম (বার) এর সার্বিক ব্যবস্থপনায় দেশের বৃহত্তম যৌন পল্লী দৌলতদিয়ার ১৪০০ যৌনকর্মী ও তৃতীয় লীঙ্গের সদস্যদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

 

কাউকে পেছনে ফেলে এগিয়ে যাওয়া নয়” এই প্রতিপাদ্যে উত্তরণ ফাউন্ডেশনের উদ্যোগে ও বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি ও উত্তরণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হাবিবুর রহমান (বি পি এম (বার), পি পি এম (বার) এর সার্বিক ব্যবস্থপনায় দেশের বৃহত্তম যৌন পল্লী দৌলতদিয়ার ১৪০০ যৌনকর্মী ও তৃতীয় লীঙ্গের সদস্যদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২১ এপ্রিল) বিকালে অসহায় নারী ঐক্য সংগঠনের মাঠ চত্ত্বরে এ ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদারের সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, রাজবাড়ীর পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান।

আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. সালাহউদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মো. রেজাউল করিম, গোয়ালন্দ ঘাট থানার তদন্ত কর্মকর্তা উত্তম কুমার, যৌনজীবীদের সংগঠন অসহায় নারী ঐক্য সংগঠন এর সভানেত্রী ঝুমুর বেগম, তৃতীয় লীঙ্গের সভাপতি নেত্রী মাহিয়া মাহি প্রমুখ।

Check Also

গোয়ালন্দে ধান-চাল -গম ক্রয় কার্যক্রমের উদ্বোধন

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ রাজবাড়ীর গোয়ালন্দে সরকারীভাবে বোরো ধান,চাল ও গম ক্রয় …