সোমবার , ১৭ জুন ২০২৪
আতাউর রহমান রাজু উল্লাপাড়া, সিরাজগঞ্জ।

উল্লাপাড়ায় সড়ক দুর্ঘটনায় মাছ ব্যবসায়ী অনন্ত হালদারের মৃত্যু

॥ উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি ॥

সিরাজগঞ্জের উল্লাপাড়া পৌর বাজারের মাছ ব্যবসায়ী অনন্ত হালদার(৪২) সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে। বুধবার সকাল ৮ টায় সিএনজি যোগে মহিষলুটি থেকে মাছ নিয়ে আসার পথে উল্লাপাড়া- তাড়াশ জিসি সড়কের উপজেলার আফার সড়কসেতুর পাশে নছিমন ও সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে তার মৃত্যু হয়। অনন্ত উল্লাপাড়া পৌরসভার এনায়েতপুর আশ্রয়ন প্রকল্পের মৃত অনিল হালদারের ছেলে।

 

পথিমধ্যে উল্লাপাড়া উপজেলার বাঙ্গালা ইউনিয়নের আফার সড়ক সেতুর কাছে পৌছিলে ঘন কুয়াশার কারণে তার সিএনজি ও অপর দিক থেকে আসা লছিমনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই অনন্ত হালদার মার যান।

উল্লাপাড়া মডেল থানার উপ পরিদর্শক মোঃ শহিদুল ইসলাম জানান, মাছ ব্যবসায়ী অনন্ত হালদার তাড়াশের মহিষলুটি বাজার থেকে মাছ ক্রয় করে সিএনজি যোগে উল্লাপাড়ায় আসছিল। পথিমধ্যে উল্লাপাড়া উপজেলার বাঙ্গালা ইউনিয়নের আফার সড়ক সেতুর কাছে পৌছিলে ঘন কুয়াশার কারণে তার সিএনজি ও অপর দিক থেকে আসা লছিমনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই অনন্ত হালদার মার যান।

তার পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় অনন্তর মৃতদেহ স্বজনদের কাছে হস্তান্তর করেন উল্লাপাড়া মডেল থানা পুলিশ। তার চাচাতো ভাই দিনু হালদার বলেন, অনন্তর দুই সন্তান ও স্ত্রী রয়েছে। বুধবার বিকেলে ঘোষগাঁতী মহাশ্মশানে তার লাশ দাহ করা হয়েছে।

Check Also

দৌলতদিয়ায় উত্তরন ফাউন্ডেশনের উদ্যোগে পূর্বপাড়ার ২ হাজার দুঃস্হ্য নারীদের জন্য কুরবানি মাংস বিতরণ

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পূর্ব পাড়ার (যৌনপল্লীর) দুই …