রবিবার , ২১ জুলাই ২০২৪
আতাউর রহমান রাজু উল্লাপাড়া, সিরাজগঞ্জ।

উল্লাপাড়ায় আমন ধান-চাল সংগ্রহের উদ্বোধন

॥ এ আর রাজুনউল্লাপাড়া, (সিরাজগঞ্জ) প্রতিনিধি ॥

সিরাজগঞ্জের উল্লাপাড়ায সরকারি খাদ্যগুদামে চলতি আমন মৌসুমে আনুষ্ঠানিকভাবে অভ্যন্তরীণ আমন ধান-চাল সংগ্রহের উদ্বোধন করা হয়েছে।

শনিবার সকাল ১১ টায় খাদ্য গুদাম চত্বরে সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা কৃষি কর্মকর্তা সুবর্ণা ইয়াসমিন সুমি। উল্লাপাড়ায় সরকারের পক্ষ থেকে মোট ১২’শ মেট্রিক টন চাল সংগ্রহের কথা থাকলেও, অটো রাইস মিল মালিক ও হ্যাসকিং মিলারদের সঙ্গে চুক্তি হয়েছে মাত্র ৪’শ ৮৮ মেট্রিক টন চাল সংগ্রহের।

 

সকাল ১১ টায় খাদ্য গুদাম চত্বরে সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা কৃষি কর্মকর্তা সুবর্ণা ইয়াসমিন সুমি। উল্লাপাড়ায় সরকারের পক্ষ থেকে মোট ১২’শ মেট্রিক টন চাল সংগ্রহের কথা থাকলেও, অটো রাইস মিল মালিক ও হ্যাসকিং মিলারদের সঙ্গে চুক্তি হয়েছে মাত্র ৪’শ ৮৮ মেট্রিক টন চাল সংগ্রহের।

এ সময় উদ্বোধন অনুষ্ঠানে অন্যানোর মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা খাদ্য নিয়ন্ত্রক এস. এম শফিকুল ইসলাম তালুকদার, ওসি, এল,এস,ডি’র (ভারপ্রাপ্ত) কর্মকর্তা মোঃ মাসুদ করিম, অটো মিল মালিক সমিতির সভাপতি মোঃ জিন্নাহ আলম তালুকদার, ডিলার মালিক সমিতির সভাপতি শ্রী শ্যামল কুমার দত্ত প্রমুখ।

 

খাদ্যগুদাম সূত্রে জানা যায়, চলতি মৌসুমে ৪২ টাকা কেজি দরে ১২’শ মেঃ টন এবং ২৮ টাকা কেজি দরে ১২০৮ মেঃ টন ধান ক্রয় করা হবে। ক্রয় কার্যক্রম আগামী ২০২৩ সালের ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে।

Check Also

গোয়ালন্দে পবিত্র আশুরা উপলক্ষে তাজিয়া মিছিল অনুষ্ঠিত।

॥  আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ পবিত্র আশুরা উপলক্ষ্যে রাজবাড়ীর গোয়ালন্দের দৌলতদিয়া খানকা শরীফ …