শনিবার , ১৩ এপ্রিল ২০২৪

হাতিয়া এ,এম উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান

॥ উত্তম সাহা হাতিয়া প্রতিনিধি ॥

নোয়াখালীর হাতিয়া উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান আবদুল মোতালেব (এ.এম) উচ্চ বিদ্যালয়ে শিক্ষা সপ্তাহ অনুষ্ঠানের সমাপনী দিনে অনুষ্ঠিত হয় অভিভাবক সমাবেশ ও পুরস্কার বিতরণী সভা।

 

অনুষ্ঠান শেষে ক্রীড়া, সাহিত্য ও সাস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ।

বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি নাজিম উদ্দিন আহমেদ এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী মরহুম আমিরুল ইসলাম কালাম সাহেবের পুত্র ও বিদ্যালয়ের আজীবন দাতা ও প্রধান পৃষ্ঠপোষক মোঃ আতিকুল ইসলাম।

এতে বিশেষ অতিথি ছিলেন প্রতিষ্ঠাতা পরিবারের সদস্য রায়হানা আকতার, শিক্ষা মন্ত্রণালয়ের উপ সচিব রাহেদ হোসেন রনি, বিটিভি’র বার্তা সম্পাদক নুরুল আজম পবন, নাবিলা আশ্রাফ, মোঃ ছালেহ উদ্দিন, অবসরপ্রাপ্ত সহ প্রধান শিক্ষক রত্নেশ্বর মজুমদার, প্রমুখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু নোমান মোঃ হাছান। এতে আরো বক্তব্য রাখেন হাতিয়া প্রেস ক্লাবের সভাপতি ও অভিভাবক প্রতিনিধি কৃষ্ণ চন্দ্র মজুমদার, জাফর উল্যাহ লিংকন, লাইজু শাহীন,

প্রফেসর মোছাদ্দেকুল বারি, মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক, মোঃ জিলস্নুর রহমান, সহ-প্রধান শিক্ষক তপন চন্দ্র সরকার, শিক্ষক প্রতিনিধি সাইফুল ইসলাম এরশাদ প্রমুখ। অনুষ্ঠান শেষে ক্রীড়া, সাহিত্য ও সাস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ।

Check Also

ঈদুল ফিতর উপলক্ষ্যে জাতীয় যুব জোট রাজশাহী মহানগর শুভেচ্ছা বার্তা

॥ রাজশাহী জেলা প্রতিনিধি ॥ জাতীয় যুব জোট রাজশাহী মহানগর সভাপতি শরিফুল ইসলাম সুজন ও …