সোমবার , ১৭ জুন ২০২৪

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সভাপতি কাজী কেরামত আলী এমপিকে সংবর্ধনা ও প্রেসক্লাবের ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন। ক ও স্নানের বেদী তৈরির ভিত্তি প্রস্থর স্থাপনের উদ্বোধন

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥

রাজবাড়ীর গোয়ালন্দে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। এবং গোয়ালন্দ প্রেসক্লাবের নিজস্ব ভবনের ভিত্তি প্রস্তর করা হয়েছে।

 

এর আগে তিনি গোয়ালন্দ প্রেস ক্লাবের স্থায়ী ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেন। পরে গোয়ালন্দ প্রেসক্লাবের পক্ষ হতে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব কাজী কেরামত আলী’র হাতে সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়।

শুক্রবার (২৪ মে) বিকেল ৫ টায় গোয়ালন্দ প্রেসক্লাবের আয়োজনে প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ের সামনে এ সংবর্ধনা প্রদান করা হয়। এসময় গোয়ালন্দ প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেন। এর আগে তিনি গোয়ালন্দ প্রেস ক্লাবের স্থায়ী ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেন। পরে গোয়ালন্দ প্রেসক্লাবের পক্ষ হতে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব কাজী কেরামত আলী’র হাতে সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়।

গোয়ালন্দ প্রেসক্লাবের সভাপতি মো. আবুল হোসেনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক শামীম শেখ’র সঞ্চালনায় এসময় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, গোয়ালন্দ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো. মোস্তফা মুন্সী, গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার জ‍্যােতি বিকাশ চন্দ্র, গোয়ালন্দ ঘাট থানা অফিসার ইনচার্জ প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস, সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ,

উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আসাদুজ্জামান চৌধুরী, রাজবাড়ী জেলা পরিষদ সদস্য মো. ইউনুছ মোল্লা, গোয়ালন্দ পৌরসভার সাবেক মেয়র শেখ মো. নিজাম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছা: আফরোজা রাব্বানী, উজানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি গোলজার হোসেন মৃধা, সহ-সভাপতি মামুনুর রশীদ, গোয়ালন্দ বাজার ব্যবসায়ী পরিষদের সভাপতি মো. ছিদ্দিক মিয়া প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে কাজী কেরামত আলী বলেন, সাংবাদিকরা দেশের আইকন। আজ সাংবাদিকরা আছে বলেই দেশের সব খবরাখবর জানা যায়। সংবাদ পত্র আজ স্বাধীন ভাবে কাজ করে যাচ্ছে। বর্তমান সরকার সবচেয়ে বেশি টেলিভিশন চ্যানেল অনুমোদন দিয়েছে। গোয়ালন্দ প্রেস ক্লাবের স্থায়ী ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করা হলো, এ ভবন নির্মাণ করতে যা সহযোগিতা করতে হয় আমি করবো। সংবর্ধনা অনুষ্ঠান শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Check Also

দৌলতদিয়ায় উত্তরন ফাউন্ডেশনের উদ্যোগে পূর্বপাড়ার ২ হাজার দুঃস্হ্য নারীদের জন্য কুরবানি মাংস বিতরণ

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পূর্ব পাড়ার (যৌনপল্লীর) দুই …