শনিবার , ১৫ জুন ২০২৪

নোয়াখালী সদর উপজেলায় ৪০ হাজার পরিবারকে প্রধানমন্ত্রীর বিজিএফ চাল উপহার

॥ এ আর আজাদ সোহেল, নোয়াখালী জেলা প্রতিনিধি ॥

নোয়াখালী ৪ আসনের সংসদ ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সামছুদ্দিন জেহানের সমন্বয়ে সদর উপজেলা এলাকায় ৪০ হাজার হতদরিদ্র পরিবারের মাঝে ১০ কেজি করে প্রধান মন্ত্রীর বিজিএফের চাল উপহার হিসেবে বিতরন করা হচ্ছে। ১৪ এপ্রিল সকাল ১০ টায় সদর উপজেলা পরিষদ প্রাঙ্গনে এ চাল বিতরন উদ্বোধন করেন সদর উপজেলা চেয়ারম্যান একেএম সামছুদ্দিন জেহান।

 

 

 আজ শুক্রবার ও আগামীকাল শনিবার সকাল থেকে বিকেল পর্যন্ত এ চাল বিতরন কার্যক্রম চলবে। যেন কোন বিজিএফ কার্ড ধারী মানুষ বঞ্চিত না হয় সে দিকে লক্ষ রেখে আমরা কাজ করছি।

তিনি গতকাল গভীর রাত পর্যন্ত মানুষের বাড়ি বাড়ি গিয়ে এ বিজিএফ কার্ড বিতরন করেন । নিজের ব্যক্তিগত তহবিল থেকে নগদ অর্থও গোপনে বিতরন করেছেন যা কোন মিড়িয়ার সামনে তিনি বলতে চাননি। সাধারন মানুষের কাছে একজন মানবিক চেয়ারম্যান হিসেবে পরিচিতি লাভ করেছেন।

তিনি বলেন, সদর উপজেলার ১৩ টি ইউনিয়নের প্রায় ৪০ হাজার লোকের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার আমরা পৌছে দিচ্ছি ইনশাল্লাহ। এর মধ্যে উপজেলা পরিষদে ১০ হাজার আর বাকী গুলো এলাকা অনুযায়ী দেয়া হবে। আজ শুক্রবার ও আগামীকাল শনিবার সকাল থেকে বিকেল পর্যন্ত এ চাল বিতরন কার্যক্রম চলবে। যেন কোন বিজিএফ কার্ড ধারী মানুষ বঞ্চিত না হয় সে দিকে লক্ষ রেখে আমরা কাজ করছি।

এছাড়াও আমি আমার ব্যক্তিগত তহবিল থেকে সহায়তা দিচ্ছি তা না হয় গোপন থাক। সেটা বলার দরকার নাই। চাল বিতরনের সময় আমি একটি কথাই বলেছি আপনারা আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য ও সদর – সু্বর্নচরের এমপি প্রিয় নেতা একরামুল করীম চৌধুরীর জন্য দোয়া করবেন।

Check Also

বাংলাদেশে ওয়াই-ফাই ৭ নিয়ে এলো হুয়াওয়ে

॥ নিজস্ব প্রতিবেদক ॥ বাংলাদেশের বাজারে বিভিন্ন ধরনের ওয়াই-ফাই ৭ অ্যাকসেস পয়েন্ট পণ্য নিয়ে এসেছে …