শনিবার , ১৩ এপ্রিল ২০২৪
আবুল হোসেন রাজবাড়ী

গোয়ালন্দে শিশু ধর্ষণের অভিযোগে ট্রাক চালক গ্রেফতার

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥

রাজবাড়ীর গোয়ালন্দে পাঁচ বছরের এক শিশু ধর্ষণের অভিযোগে কামরুল ইসলাম শিবু (৪২) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (১লা মার্চ) সন্ধ্যায় গোয়ালন্দ পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

 

 

গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগে দায়িত্বরত চিকিৎসক ডাঃ শরিফুল ইসলাম বলেন, আমরা একটি ৫ বছরের শিশুকে ভর্তি করেছি। পরবর্তী শিশুটিকে পরীক্ষা নিরীক্ষা করে সব জানা যাবে।

কামরুল ইসলাম শিবু পৌরসভা ৯নম্বর ওয়ার্ডের কাইমুদ্দিন প্রামানিক পাড়া এলাকার মৃত নুর মোহাম্মদ মুন্সীর ছেলে। তিনি পেশায় একজন ট্রাক চালক। শিশুটি তার সম্পর্কে নাতি হয়।

এর আগে, বুধবার বিকাল ৪টার দিকে কাইমুদ্দিন প্রামানিক পাড়া এলাকায় কামরুল ইসলাম শিবুর ঘরে ধর্ষণের শিকার হয় শিশুটি। শিশুটি স্থানীয় ব্রাক স্কুলে শিশু শ্রেণীতে ভর্তি হয়েছেন।

শিশুটির মা বলেন, বুধবার বিকাল ৪টার দিকে তার মেয়ে (৫) নিজ বাড়ির আঙ্গিনায় খেলা করতে রেখে তিনি কাজ করছিলেন। পরে শিবু তাকে ডেকে ঘরে নিয়ে যায়। কিছুক্ষণ তার মেয়েকে ডাকলে শিশুটি পাশের বাড়ি অভিযুক্ত কামরুল ইসলাম শিবুর ঘর থেকে শব্দ করে। পরে শিশুটির মা শিবুর ঘরে গিয়ে দেখতে পায় শিশুটির পড়নের প্যান্ট খোলা এবং শরীর ভেজা, শিশুটি কান্না করছে। পাশে শিবু বসে আছে। পরে শিশুটিকে তার মা জিজ্ঞেস করলে বলে তাকে প্যান্ট খুলে জোড়াজোড়ি করেছে। তৎক্ষনাৎ শিশুটির মা শোরগোল করলে আশপাশের লোকজন এসে শিবুকে আটক করে। পরে পুলিশ গিয়ে শিবুকে গ্রেফতার করে এবং শিশুটিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

এ ঘটনায় গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগে দায়িত্বরত চিকিৎসক ডাঃ শরিফুল ইসলাম বলেন, আমরা একটি ৫ বছরের শিশুকে ভর্তি করেছি। পরবর্তী শিশুটিকে পরীক্ষা নিরীক্ষা করে সব জানা যাবে।

গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার বলেন, ধর্ষণের অভিযোগে স্থানীয় লোকজন খবর দিলে পৌরসভার ৯নম্বর ওয়ার্ডের কাইমুদ্দিন প্রামানিক পাড়া এলাকা থেকে অভিযুক্ত কামরুল ইসলাম শিবুকে গ্রেফতার করা হয়। এ ব্যাপারে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

Check Also

ঈদুল ফিতর উপলক্ষ্যে জাতীয় যুব জোট রাজশাহী মহানগর শুভেচ্ছা বার্তা

॥ রাজশাহী জেলা প্রতিনিধি ॥ জাতীয় যুব জোট রাজশাহী মহানগর সভাপতি শরিফুল ইসলাম সুজন ও …