শুক্রবার , ১৯ এপ্রিল ২০২৪
আতাউর রহমান রাজু উল্লাপাড়া, সিরাজগঞ্জ।

উল্লাপাড়ায় শীতার্ত মানুষের মধ্যে এ্যাড. নাহিদ সুলতানা জুথীর কম্বল বিতরণ

॥ উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি ॥

প্রচন্ড ঠান্ডা, কুয়াশা ও ঝিরিঝিরি বাতাসে উল্লাপাড়া সহ উত্তরবঙ্গে জেঁকে বসেছে শীত। হিম ঠান্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতায় বেশি অসহায় হয়ে পড়েছে সমাজের শিশু- বৃদ্ধ ও নিম্ন আয়ের মানুষ।

এ সমস্ত শীতার্ত অসহায় ও দুস্থ মানুষদের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে মানবিক হয়ে পাশে দাঁড়ালেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের এ্যাড. নাহিদ সুলতানা জুথী। বৃহস্পতিবার দুপুরে সিরাজগঞ্জের উল্লাপাড়া পৌরসভার শ্রীকোলা মহল্লায় এ্যাড. জুথীর বাংলো বাড়ীতে উপজেলার ১৪ টি ইউনিয়ন সহ পৌরসভার ৪ হাজার দুস্থ ও অসহায় মানুষের মধ্যে এ সমস্ত কম্বল বিতরণ করা হয়।

 

এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন তা কোন ভাবেই সম্ভব নয়। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধা, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমরা এসেছি আপনাদের দ্বারে। পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে চাই।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে রুলা’র সভাপতি ও বাংলাদেশ সুপ্রিম কোর্টের সাবেক কোষাধ্যক্ষ ও উত্তরবঙ্গ আইনজীবি সমিতির সভাপতি এ্যাড. নাহিদ সুলতানা জুথী বলেন, আমরা আপনাদের ঘরের সন্তান।

এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন তা কোন ভাবেই সম্ভব নয়। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধা, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমরা এসেছি আপনাদের দ্বারে। পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে চাই।

কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস্‌ পরশের সহধর্মিণী জুথী আরও বলেন, মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে সকলকে।

এ সময় বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে অশুভ শক্তি জামায়াত ও বিএনপিকে ঐক্যভাবে প্রতিহত করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানান তিনি।

যে কোনো অপরাধমূলক কর্মকা- কারও চোখে পড়লে পুলিশকে জানাতে ও সামাজিকভাবে ব্যবস্থা নিতেও অনুরোধ জানান তিনি। এ সময় উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক তার সহোদর ছোট ভাই হাসান সাঈদ কিরণ,

পাবনা জেলা আওয়ামী যুবলীগের আহবায়ক সনি বিশ্বাস, উল্লাপাড়া উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ তোফায়েল ইসলাম বকুল, সিরাজগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের সদস্য মোঃ আলহাজ সরকার, সাবেক ছাত্রনেতা মোঃ আলিফ বিন আশরাফ সুফল ও আ’লীগ নেতা জিয়াউর রহমান জিয়া প্রমুখ।

Check Also

ভিক্ষা ছেড়ে বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে বিশেষ চাহিদা সম্পর্ণ রতনদের পাশে প্রশাসন

॥ আবুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥ একটা সময় মানুষের দুয়ারে দুয়ারে হাত পেতে জীবিকা …